ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আত্মহত্যা করেছেন ছাত্র ইউনিয়ন নেতা সাদাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩, ৩০ জুন ২০২২ | আপডেট: ১২:০১, ৩০ জুন ২০২২

আত্মহত্যা করেছেন ছাত্র ইউনিয়নের একাংশের ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক সাদাত মাহমুদ।

বুধবার (২৯ জুন) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে নিজ বাসায় আত্মহত্যা করেন তিনি। ধানমন্ডির তাকওয়া মসজিদে এশার নামাজের পর জানাজা শেষে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণমাধ্যমকে বলেন, “প্রাথমিক তদন্তে ও পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, পড়াশোনা ও অন্যান্য কারণে হতাশায় ছিলেন সাদাত। ধারণা করা হচ্ছে সেখান থেকেই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি একটা সুইসাইডাল নোট পেয়েছি আমরা। এই ঘটনায় মামলা করা হয়েছে এবং তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।”

এদিকে বিষয়টি জানিয়ে বুধবার রাতে শোকবার্তা দিয়েছে ছাত্র ইউনিয়ন। সংগঠনের একাংশের সভাপতি মো. ফয়েজউল্লাহ এবং সাধারণ সম্পাদক দীপক শীল এক যৌথ বিবৃতিতে বলেন, “বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, ঢাকা মহানগর সংসদ সাবেক সাংগঠনিক সম্পাদক সাদাত মাহমুদ ২৯ জুন দুপুরে ঢাকার ধানমন্ডির নিজ বাসভবনে মৃত্যুবরণ করেছেন।”

উল্লেখ্য, গত বছর এক রাতে ভিকারুন্নেসার সামনে ধর্ষণবিরোধী দেয়ালচিত্র আঁকা এবং লেখার জন্য পুলিশ সাদাত মাহমুদকে গ্রেপ্তার করেছিল। পরে গ্রেপ্তারের সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল। এ ছাড়া করোনাকালে ইউল্যাবে শিক্ষার্থীর সেমিস্টার ফি মওকুফের আন্দোলনে নেতৃত্ব দেওয়ায় তাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছিল।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি