ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আনু মল্লিকের বিরুদ্ধে চুমু চাওয়ার অভিযোগ শোয়েতা পন্ডিতের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৯, ১৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১১:২৪, ২০ অক্টোবর ২০১৮

হলিউডের পর ভারতজুড়ে বইছে ‘মি-টু’ ঝড়। বড় বড় মহারথীদের নাম উঠে আসছে যৌন কেলেংকারির ঘটনায়। এমনকি পদত্যাগ করতে বাধ্য হয়েছেন কেন্দ্রীয় সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবর। এবার মি-টু বিষয়ে মুখ খুললেন দেশটির সংগীত শিল্পী শোয়েতা পন্ডিত। আর অভিযোগের তীর ছুড়লেন মিউজিক পরিচালক-কম্পোজার আনু মল্লিকের দিকে। শোয়েতাকে চুমু দিতে বলেছিলেন আনু এমনটাই অভিযোগ এই গায়িকার।

গতকাল বুধবার বিকেলে এক টুইট বার্তায় শোয়েতা লেখেন, ২০০১ সালে মুম্বাইয়ের বান্দ্রায় আনু মল্লিকের স্টুডিও’তে অডিশন দিতে গেলে শোয়েতাকে চুমু দিতে বলেন তিনি। তখন শোয়েতার বয়স ছিলো মাত্র ১৫ বছর। এই ঘটনায় এতটাই ভেঙ্গে পরেছিলেন যে, এর কারণে মিডিয়া থেকে বিদায়ও নিয়েছিলেন বলে জানান শোয়েতা।

শোয়েতার আগেই অবশ্য আরেক সঙ্গীতশিল্পী সোনা মাহাপাত্রাও আনু মল্লিকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তোলেন। সোনা আনু মল্লিককে ‘সিরিয়াল প্রিডেটর’ বা সিরিয়াল শিকারি বলে অভিযোগ করেছেনন।

গতকালের টুইটে শোয়েতা পন্ডিত সকল নারীকে আনু মল্লিকের থেকে সাবধান থাকতে বলেন এবং তার বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য সোনাকে ধন্যবাদ জানান। টুইটে আনু মল্লিককে ‘যৌন নিপীড়নকারী’ এবং ‘যৌন শিকারী’ বলে সম্বোধন করেন। এছাড়াও আনু মল্লিকের দ্বারা নির্যাতনের পুরো বিষয়টি তুলে ধরেন মোহাব্বাতান সিনেমা খ্যাত এই গায়িকা।  

তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি আনু মল্লিক।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি