ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

আনুশকার মা হওয়ার গুঞ্জন, বেকায়দায় কোহলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৯, ৩১ জুলাই ২০১৯

বিরাট কোহলির সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পর হতাশা কাজ করছে এই ক্রিকেটারের মধ্যে। এরই মধ্যে আনুশকা শর্মাকে নিয়ে জটিল সমস্যায় পড়েছেন তিনি। গুঞ্জন রটেছে মা হচ্ছেন আনুশকা!

চারিদিকে রটে গেছে কোহলি নাকি বাবা হতে চলেছেন। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াজুড়ে ঘুরে বেড়াচ্ছে এ খবর। আর এই আনুশকা শর্মার গর্ভবতী হওয়ার খবরে বেশ বিরক্ত দম্পত্তি।

আনুশকা শর্মাকে শেষবারের মতো সিনেমার পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানের ‘জিরো’তে। বক্স অফিসে ‘জিরো’ খুব একটা ভালো করতে পারেনি। এরপর আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। ফলে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুজব আরও বেশ জোরালো হয়ে উঠেছে।

সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন আনুশকা। এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে চরম বিরক্তি প্রকাশ করেন অভিনেত্রী।

আনুশকা বলেন, ‘হ্যাঁ, আপনি যদি বিবাহিত হন তা হলে লোকে জিজ্ঞাসা করবেই আপনি অন্তঃসত্ত্বা কি না! যেটা হয়নি সেটা পড়তে মানুষ সত্যি ভালোবাসে। মানুষের উচিত তারকাদেরও স্বাধীনভাবে বাঁচতে দেওয়া।’

এতেই ক্ষোভ মেটেনি আনুশকা। তিনি আরও বলেন, ‘যখন কোনো অভিনেত্রী বিয়ে করে তার পরই প্রশ্ন উঠতে শুরু করে সে অন্তঃসত্ত্বা কি না? একইভাবে যখন কেউ কারও সঙ্গে ডেট করে, তখন বলা হয় বিয়েটা কবে করবে! এটা খুবই বিশ্রী ব্যাপার। আমাদের স্বাধীনভাবে বাঁচতে দিন। আমার সব থেকে বিরক্ত লাগে যখন এগুলো মানুষকে বারবার বোঝাতে হয়। এ ব্যাখ্যা ব্যাপারটা আমার একেবারেই পছন্দ নয়। আমার কী দরকার সবাইকে ব্যাখ্যা দেওয়ার!’

এদিকে নিউ জিল্যান্ডের সঙ্গে পরাজয়ের পর খালি হাতেই বিদায় নিয়েছে বিরাট কোহলির ভারত। সেই যন্ত্রণায় দগ্ধ কোহলির হাতছাড়া হতে পারে অধিনায়কত্ব। তারউপর রোহিত শর্মার সঙ্গে মানসিক দ্বন্দ্ব। সবমিলিয়ে সময়টা খুব খারাপ যাচ্ছে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের। এরই মধ্যে আনুশকার অন্তঃসত্ত্বার খবরে আরও বেশি বিরক্ত কোহলি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি