ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আপনার মামলা করেন আমরা ব্যবস্থা নেবো : প্রধানমন্ত্রী [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৪, ২২ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৮:৫১, ২২ অক্টোবর ২০১৮

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, টিভি টক-শো`তে ব্যারিস্টার মইনুল হোসেন নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে `চরিত্রহীন` বলে বর্ণনা করেন। একারণে তার বিরুদ্ধে মানহানী মামলা করা হয়েছে। ইতোমধ্যে ৫ মাসের আগাম জামিন পেয়েছে। এটা আদালতের বিষয়। এবিষয় আমার কোন কথা নেই। আপনারা আরও মামলা করেন আমরা এবিষয় ব্যবস্থা গ্রহণ করবো।

আজ সোমবার বিকাল ৪ টায় গণভবনে সৌদি আরব সফর নিয়ে এ সংবাদ সম্মেলনে  এক নারী সাংবিাদিকের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ব্যারিস্টার মইনুল বিতর্কের কঠোর সমলোচনা প্রধানমন্ত্রী বলেন, তার আচরণ আগে থেকেই খু্বই খারাপ ছিলো। তিনি মুক্তিযোদ্ধের সময় পাকিস্তানের দালালি করেছিলো। শুধু তাই নয় জাতির জনক বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে নিয়ে একটি রাজনৈতিক দলও করেছিলো। তার কাছ থেকে এর চেয়ে  ভাল ব্যবহার কিভাবে আশা করা যায়।

তিনি আরও বলেন, তার নামে খুনের মামলা আছে। ইত্তেফাকের অফিসে নিজে খুন করে ভাইকে ফাঁসাতে চেষ্টা করেছিলো। তিনি আমিরেকা থেকে পড়াশুনা করেছেন ঠিকই কিন্ত ভাল ব্যবহার শেখেননি।

নারী নেত্রীদের লক্ষ্য করে তিনি বলেন আপনার কেন আন্দোলন করছেন। আপনার কেন মামলা করছেন আপনারা মামলা করেন আমরা ব্যবস্থা গ্রহণ করবো। এদিকে বাংলাদেশের সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন তার বিরুদ্ধে করা দুটি মানহানির মামলাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে বর্ণনা করেছেন।

ব্যারিস্টার মইনুল হোসেন বলেন, আমরা সরকারের বিরুদ্ধে একটি জোট গঠনের চেষ্টা করছেন বলেই সরকার দুশ্চিন্তায় পড়েছে।

তাই এই ধরনের মামলার জন্য তিনি প্রস্তুত আছেন বলেই জানান। তবে মামলার আদালত থেকে তিনি জামিন নিয়েছেন।

ব্যারিস্টার মইনুল হোসেন বলেন, ‘আমাদের দেশে মামলা দেওয়াটা এখন রাজনীতির অংশ হয়ে গিয়েছে। এখনকার রাজনীতি হলো মামলা দিয়ে, পুলিশ দিয়ে হয়রানি করা। এর পেছনেও সে ধরনের কিছু একটা আছে। দেখুন, একটু মামলা দায়ের করেছে আওয়ামী লীগের মহিলা শাখা, অন্যটি মহিলা নিজে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি