ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

আবারও অনিল-মাধুরীর ঝলক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ২ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৮:২৯, ২ নভেম্বর ২০১৭

অনিল কাপুর এবং মাধুরী দীক্ষিত। বড়পর্দায় এই জুটি মানেই সিনেমা সুপারহিট। ‘রাম লক্ষ্মণ’, ‘তেজাব’, ‘বেটা’ ছবিতে তাদের রসায়ন মন কেড়েছিল সিনেপ্রেমীদের। নতুন খবর হচ্ছে- আবারও চোখের সামনে ৯০ দশকের সেই রোম্যান্টিক জুটি। একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে তাদের।

দীপিকা-আলিয়া-সোনাক্ষীদের যুগে দর্শকদের নসটালজিক করে তোলারই চেষ্টা করছেন পরিচালক ইন্দ্র কুমার। ‘ধামাল’ সিরিজের তিন নম্বর ছবিতে অনিল কাপুরের বিপরীতে দেখা যেতে পারে এই অভিনেত্রীকে। সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ার্সি, বোমান ইরানি অভিনীত ধামাল বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। সুপারহিট হয়েছিল ছবির সিক্যুয়েল ‘ডাবল ধামাল’ও। সব ঠিকঠাক থাকলে এবার সেই সিরিজের তৃতীয় ছবিতে দেখা যাবে অজয় দেবগন, রীতেশ দেশমুখ, আরশাদ ওয়ার্সিকে। ছবির নাম ভাবা হয়েছে, ‘টোটাল ধামাল।’

বলিউড সূত্রে খবর প্রকাশ, ইতিমধ্যেই নাকি সেই ছবিতে অভিনয়ের জন্য ইন্দ্র কুমার অনুরোধ জানিয়েছেন মাধুরী দীক্ষিতকে। মাস দুয়েক আগে তার সঙ্গে ছবি সংক্রান্ত সব কথা বার্তাও হয়ে গিয়েছে। তাতে ধামাল সিরিজের তিন নম্বর ছবিতে ফের একবার মাধুরী ম্যাজিক দেখা শুধুই সময়ের অপেক্ষা।

উল্লেখ্য, বিয়ের পরই বলিউড থেকে নিজেকে প্রায় পুরোটাই গুটিয়ে ফেলেছিলেন মাধুরী। মিষ্টি হাসি আর গানের ছন্দে কোমর দুলিয়ে ‘আজা নাচলে’ ছবিতে কামব্যাক করে ফের সাড়া ফেলে দিয়েছিলেন নব্বইয়ের দশকের হার্টথ্রব। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ২০১৪ সালে ‘গুলাব গ্যাং’ ছবিতে। তবে বর্তমানে ছোটপর্দায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। বিভিন্ন রিয়ালিটি শোয়ে দেখা যায় মাধুরীকে। সবকিছু ঠিকঠাক থাকলে, প্রায় ১৬ বছর পর ‘টোটাল ধামাল’-এ অনিল কাপুরের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন মাধুরী।

সূত্র : টাইমস নাউ

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি