ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আবারও কাছাকাছি আলিয়া-সিদ্ধার্থ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৩, ৪ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:১১, ৯ নভেম্বর ২০১৭

আলিয়া-সিদ্ধার্থের প্রেমের গল্প সকলেরই জানা আছে। সেই সাথে জানা আছে ব্রেক আপের কথাও। ওই সময় তাঁদের ব্রেকআপ হতাশ করেছিল ভক্তদের। সেই ব্রেকআপের পেছনে নাকি রহস্যময় নারীর ভূমিকায় ছিলেন জ্যাকলিন। তিনিই নাকি দু’জনের সম্পর্কে ফাটল ধরিয়েছিলেন। ওই সময় একে অপরের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন দুই তারকা। তবে কিছুদিন হলো আবারও একসঙ্গেই দেখা যাচ্ছে সিদ্ধার্থ ও আলিয়াকে। কিছুদিন আগে দিওয়ালি পার্টিতে তাঁদের ঘনিষ্ঠভাবে হাসি ঠাট্টার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। আর তখনই শুরু হয় জল্পনা-কল্পনা। তাহলে কি আবারও কাছাকাছি আসছেন দুজন!

নতুন করে সেই জল্পনা আরও কিছুটা ঘনিভুত হয়েছে শাহরুখ খানের বার্থ ডে পার্টিতে। শাহরুখের আলিবাগের বাংলোয় পার্টি শেষে ফেরার সময় একসঙ্গেই দেখা গেছে এই লাভ বার্ডসকে।

আর তাদের এই মিলনের পেছনে লাভ গুরু হিসেবে কাজ করেছেন করণ জোহর। তিনি নাকি তাঁদেরকে বুঝিয়েছেন- তাঁরা আসলে ‘মেড ফর ইচ আদার’।

আরও একটা মজার বিষয় হচ্ছে- কিং খানের বার্থ ডে পার্টিতে যে স্টাইপ টি-শার্টে সিদ্ধার্থকে দেখা গিয়েছিল, পরদিন সেই একই ধরণের টি-শার্টে দেখা গেল আলিয়াকেও। অনেকেই প্রশ্ন করছেন তবে কি সিদ্ধর্থের টি-শার্টই পরেছিলেন আলিয়া?

প্রসঙ্গত, শুক্রবারই মুক্তি পেয়েছে সিদ্ধার্থের সিনেমা ‘ইত্তেফাক’, আর খুব শিগগিরিই আশিকি থ্রি-তে আবারও একসঙ্গে দেখা যাবে এই লাভ বার্ডকে।

সূত্র : জি নিউজ

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি