ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আরব আমিরাতে ঘুরে বেড়াচ্ছেন দেশের একঝাক তারকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ২০ সেপ্টেম্বর ২০১৮

প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন দেশের এক ঝাক তারকা। যাদের মধ্যে রয়েছেন সংগীতশিল্পী, অভিনয়শিল্পিসহ বাংলাদেশের বিনোদন জগতের অনেকেই।

জানা গেছে, সংগীতশিল্পী পিন্টু ঘোষ, প্রতিক হাসান, অভিনয়শিল্পী নিরব হোসেন, অপু বিশ্বাস, মীরাক্কেল তারকা আবু হেনা রনি, লাক্স-তারকা বিপাশা কবির ও তুর্য নাসিরসহ আরও অনেকে রয়েছেন সেখানে।

গত ১৪ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতের শারজার এক্সপো সেন্টারে প্রবাসী বাঙালিদের আয়োজনে অনুষ্ঠিত একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন তারকাদের একাংশ।

অনুষ্ঠান শেষ হওয়ার পর থেকে তারকারা এ মূহুর্তে ব্যস্ত আছেন ঘোরাঘুরিতে। সেই সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপের খেলা দেখতেও ভুলছেন না তারা। এশিয়া কাপের ম্যাচ দেখতে গিয়ে গ্যালারিতে বসে লাইভ ভিডিও পোস্ট করেন অভিনেতা নিরব। সেই সঙ্গে তারকারা দুবাইয়ে বিভিন্ন কর্মকাণ্ডের ছবিও পোস্ট করছেন তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে।

অভিনেতা তুর্য নাসির ফেসবুকে তারকাদের সঙ্গে মধ্যাহ্নভোজের বেশ কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘এটিএন বাংলা চেয়ারম্যান মাহফুজুর রহমান ও ইউএইর ব্যবসায়ী মাহতাব উদ্দীন নাসেরের আয়োজনে দুপুরের খাবার ও হোটেল শেরাটনে নৈশভোজ।’

বেশ কিছু ছবি পোস্ট দিয়ে লাক্স-তারকা বিপাশা জানান, সংযুক্ত আরব আমিরাতে আল হারামাইন পারফিউমের ফ্যাক্টরি কমপ্লেক্সে দুপুরের খাবার খেতে জড়ো হয়েছেন তারা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি