ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আরশি খানের ওপর চটেছেন সালমান খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪১, ৩১ অক্টোবর ২০১৭

চলতি বছর শুরু থেকেই বিগ বসের ঘরে বিতর্ক লেগে রয়েছে। বিতর্কের পাশাপাশি জারি রয়েছে সঞ্চালক সালমান খানের বকুনিও। প্রতিযোগীরা কেউ কিছু ভুলভ্রান্তি করলেই বকুনি খাচ্ছেন সঞ্চালকের কাছ থেকে। এবার বিগ বস ১১-র অন্যতম বিতর্কিত প্রতিযোগী আরশি খানের উপর রেগে গেলেন ভাইজান।

শনিবারের এপিসোডে ঘরের সদস্যদের মধ্যে থেকে সালমান খান ৩জন এমন প্রতিযোগীকে বেছে নিতে বলেন, যাঁদের তাঁরা সবথেকে জনপ্রিয় মনে করেন। হিট, সুপারহিট এবং ব্লকবাস্টার এই ৩টি পর্যায়ে ভাগ করতে বলেন। প্রতিযোগীরা নিজেদের মধ্যে থেকে ব্লকবাস্টার অর্থাৎ সবথেকে জনপ্রিয় হিসেবে আকাশ দাদলানির নাম, সুপারহিট হিসেবে আরশি খান এবং হিট হিসেবে ধিনচ্যাক পূজাকে বেছে নেন।

এই প্রসঙ্গে সালমান খান জানান, আসলে এই তালিকাটা বেশ কিছুটা আলাদা। তিনি ব্লকবাস্টার অর্থাৎ সবথেকে জনপ্রিয় প্রতিযোগী হিসেবে হিনা খান (যদিও ঘরের অনেক সদস্যই হিনা খানকে সবথেকে জনপ্রিয় মানতে রাজি নন), সুপারহিট হিসেবে শিল্পা শিন্ডে এবং হিট হিসেবে আকাশ দাদলানির নাম নেন।

এর পরই সালমান খান, স্বপ্না চৌধরী এবং ধিনচ্যাক পূজাকে সুলতানি আখড়ায় পাঠান। সুলতানি আখড়ায় টাস্ক চলাকালীন আরশি খান অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে কথা বলায় ব্যস্ত ছিলেন। সালমান তাঁকে কারণ জিজ্ঞাসা করায় আরশি জানান যে তাঁর শরীর ভালো লাগছে না। তখনই সালমান রেগে গিয়ে তাঁকে বিছানায় গিয়ে শুয়ে পড়তে বলেন। এ ঘটনায় আরশি খান সালমানের কাছে ক্ষমাও চান। তবুও তার রাগ কমেনি।

সূত্র : জি নিউজ

এসএ/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি