ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আলিয়া, দীপিকা, আনুশকাদের ভয় পান অমিতাভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ৩০ আগস্ট ২০১৮ | আপডেট: ১৩:১৫, ৩০ আগস্ট ২০১৮

অমিতাভ বচ্চন। যিনি বলিউডের শাহেন শাহ। নবাগত হোক বা পোড় খাওয়া কেউ, অভিনয় যদি তার পছন্দ হয়, চিঠি লিখে পর্যন্ত তার পিঠ চাপড়ে দেন অমিতাভ। আর তার পিঠ চাপড়ানি থাকা মানে সিভিতে একটা আলাদা ব্যাপার কাজ করে। কিন্তু এই শাহেন শাহ’রও নাকি ভয় আছে। তাও আবার অভিনয় নিয়ে।

অমিতাভ বচ্চনের ভয়ের কারণ নতুনদের সঙ্গে স্ক্রিন শেয়ার করা নিয়ে। আর সেই নতুনদের তালিকায় রয়েছেন, আলিয়া ভাট্ট, অানুশকা শর্মা আর দীপিকা পাডুকোন।
সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র প্রেস কনফারেন্সে হাজির ছিলেন বিগ বি। সেখানেই ওঠে নতুনদের অভিনয়ের প্রসঙ্গ।

অমিতাভ তার বক্তব্যে বলেন, ‘আলিয়া, দীপিকা আর অানুশকা এতটাই বড়মাপের অভিনেত্রী যে ওদের সঙ্গে কাজ করতেই আমার ভয় হয়। একেবারে খেয়ে ফেলবে আমাকে ওরা। বছরের পর বছর ধরে আমরা আমাদের অভিনয় সত্ত্বাকে জাগিয়ে তুলেছি। আর এই বাচ্চা বাচ্চা মেয়েগুলো যেন ইন্ডাস্ট্রিতে পা রাখার দিন থেকেই গোল সেট করে রেখেছে। ভীষণই পরিণত ওরা। সঙ্গে আত্মবিশ্বাসীও।’
শুধু নতুন নায়িকারা নন, রণবীর কাপূর, সুশান্ত সিংহ রাজপুত, বরুণ ধাবান, রাজকুমার রাওদের অভিনয় নিয়েও ভূয়সী প্রশংসা করেছেন অমিতাভ। ‘সোনু কে টিটু কি সুইটি’-র নাম উচ্চারণ করতে গিয়েও হোঁচটখান বিগ বি। তবে ওই সিনেমার মুখ্য অভিনেতা কার্তিক আরিয়ানের অভিনয়েরও প্রশংসা করেছেন সিনিয়ার বচ্চন।
উল্লেখ্য, অমিতাভ বচ্চন ইতিমধ্যে ‘পিকু’তে দীপিকার সঙ্গে কাজ করেছেন। একই সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-তে আলিয়ার সঙ্গেও কাজ করেছেন তিনি।
সূত্র : আনন্দবাজার
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি