ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আসাদ-চম্পার ‘সাঁতার’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৭, ২২ নভেম্বর ২০১৯

অভিনয় শিল্পী রাইসুল ইসলাম আসাদ ও চম্পা। তাদের জুটিতে অভিনিত ‘পদ্মা নদীর মাঝি’ সিনেমাটি বেশ প্রশংশিত হয়েছিল। এর কিছুদিন পর ‘অন্য জীবন’ নামে আরও একটি চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করতে দেখা যায় তাদের। এরপর দীর্ঘদিন আর এক সঙ্গে কাজ করার সুযোগ হয়নি তাদের। এবার খ্যাতিমান দুই অভিনয়শিল্পী নাটকে জুটি বেঁধে দর্শকদের সামনে আসছেন।

নাটকের নাম ‘সাঁতার’। এটি রচনা করেছেন তুষার কান্তি সরকার এবং পরিচালনা করেছেন গোলাম হাবিব লিটু।

এতে অভিনয় প্রসঙ্গে চম্পা বলেন, ‘আসাদ ভাইয়ের সঙ্গে অভিনয়ে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমাদের জুটির প্রতি দর্শকের ভীষণ ভালোলাগা আছে। তবে দীর্ঘ সময় আমরা একসঙ্গে কোনো কাজ করিনি। এবার নাটকে সুযোগ হয়েছে। এ নাটকের গল্প বেশ সুন্দর। জীবনযুদ্ধে পরাজিত এক মেয়ের চরিত্রে নাটকটিতে অভিনয় করেছি। অনেকদিন পর এ নাটকের মাধ্যমে ভালো গল্পের একটি চরিত্রে কাজ করা হয়েছে। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

রাইসুল ইসলাম আসাদ বলেন, ‘চম্পার সঙ্গে অনেকদিন পর কাজ করলাম। নাটকটির গল্প ভালো। আর সহশিল্পী হিসেবে চম্পা সহযোগিতা পরায়ণ।’

প্রসঙ্গত, আসাদ নাটকের পাশাপাশি চলচ্চিত্রে মাঝে মধ্যে অভিনয় করছেন। সর্বশেষ তিনি ‘মায়াবতী’ নামের একটি সিনেমাতে অভিনয় করেন।

চম্পার হাতে রয়েছে তিনটি সিনেমা। এগুলো হল ‘বিশ্বসুন্দরী’, ‘রিকশা গার্ল’ ও ‘শান’। সিনেমাগুলোর শুটিং শেষ। চলছে কারিগরি কাজ।
‘সাঁতার’ নাটকটি আজ চ্যানেল আইয়ে প্রচার হবে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি