ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

আহমেদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৬:০৪, ১৮ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৭:৪৯, ১৯ এপ্রিল ২০১৯

চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি অভিনেতা আহমেদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আহমেদ শরীফ ও তার স্ত্রীর চিকিৎসার জন্য এই অনুদান দিয়েছেন তিনি।

আজ বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে তার কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন আহমেদ শরীফ।

অনুদানের জন্য অভিনেতা তার ও তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আহমেদ শরীফ একজন বাংলাদেশী অভিনেতা। তিনি প্রায় আট শতাধিক বাংলা চলচিত্রে অভিনয় করেছেন। খলনায়ক হিসেবে সফল হলেও অনেক চলচ্চিত্রে ভিন্ন চরিত্রেও অভিনয় করেছেন তিনি।

তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে- রুদ্র দ্য গ্যাংস্টার (২০১৬), অঙ্গার (২০১৬), মাটির পরী (২০১৬), বিগ ব্রাদার (২০১৫), স্বর্গ থেকে নরক (২০১৫), এপার ওপার (২০১৫), প্রেম কি অপরাধ (২০১৪), জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার (২০১৩), ঢাকার কিং (২০১২), মোস্ট ওয়েলকাম (২০১২), অবুঝ প্রেম (২০১২), বাংলাদেশী (২০১২), শিউলীমণি (২০১২), মাই নেম ইজ সুলতান (২০১২), গার্মেন্টস কন্যা (২০১১), আমার পৃথিবী তুমি (২০১১), প্রেমিক পুরুষ (২০১০), গোলাপী এখন বিলেতে (২০১০), মন বসে না পড়ার টেবিলে (২০০৯), সবার উপরে তুমি (২০০৯), বলো না কবুল (২০০৯), মনে প্রাণে আছো তুমি (২০০৮), আমার জান আমার প্রাণ (২০০৮), সমাধি (২০০৮), মেঘের কোলে রোদ (২০০৮), টাকা (২০০৫), শাস্তি (২০০৪), ভাইয়ের শত্রু ভাই (২০০৪), কঠিন সীমার (২০০৩), শিকারী (২০০১), বাদশা (২০০১), রাঙা বউ (১৯৯৮), চাওয়া থেকে পাওয়া (১৯৯৬), আঞ্জুমান (১৯৯৫), বাংলার নায়ক (১৯৯৫), দেনমোহর (১৯৯৫), কেয়ামত থেকে কেয়ামত (১৯৯৩), ক্ষতিপূরণ (১৯৮৯), গোলমাল (১৯৮৬), তিন কন্যা (১৯৮৫), মিস লোলিতা (১৯৮৫), ঘরের বউ (১৯৮৩), মোহনা (১৯৮২) প্রভৃতি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি