ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

ইচ্ছে পূরণে এবার জুনায়েদ ইভান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৬, ১৭ এপ্রিল ২০২২

সৌরভ  ইমামের ইচ্ছে পূরনের গল্পে এবার সঙ্গে ছিলেন জনপ্রিয় ব্যান্ড অ্যাশেজের ভোকাল জুনায়েদ ইভান। ঢাকা দোহারের দুইজন ভক্তের সঙ্গে দেখা করিয়ে নতুন পর্ব শেষ করেছেন সৌরভ। ইচ্ছে পূরণের গল্পে এর আগে ক্রিকেট তারকা মাশরাফিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ যোগ দিয়েছেন। প্রশংসা কুড়িয়েছেন দেশের অগনিত মানুষের।

শুরুটা হয়েছিলো পথ শিশুদের দিয়ে। বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসাহীন পথ শিশুদের ভালোবাসার পরশে নানা উপহার ও খাবার দিয়ে পথচলা শুরু। এরপর একজন নিরাপত্তাপ্রহরীর ইচ্ছে পূরণ করতে বিমানে কক্সবাজার ঘুরিয়ে চমক দেখান সৌরভ ইমাম।

অনুপ্রেরণা পেয়ে নানাভাবে মানুষের ইচ্ছেপূরণ করতে থাকেন একটি বেসরকারী টেলিভিশনের এই সাংবাদিক। কখনো অসহায় মানুষকে চাকুরী দিয়ে কিংবা পাঁচ তারকা হোটেলে লাঞ্চ করিয়ে ব্যাতিক্রমধর্মী এই আয়োজন চালিয়ে যান তিনি।

আলোচিত হন একজন ভক্তকে মাশরাফির সাথে এবং আরেক ভক্তকে সাবেক অধিনায়ক আশরাফুলের সাথে দেখা করিয়ে। ইচ্ছে পূরণের এই কার্যক্রমে উচ্ছ্বসিত ছিলেন মাশরাফি এবং আশরাফুলও।
সেই ধারাবাহিকতায় এবার অ্যাশেজ ব্যান্ডের ভোকাল জুনায়েদ ইভানের সাথে দুই ভক্তের দেখা করানোর ব্যাবস্থা করেন সৌরভ ইমাম। দীর্ঘদিন চেষ্টা করেও তারা জুনায়েদের সাথে দেখা করতে পারছিলেন না। অবশেষে যোগাযোগ করেন সৌরভ ইমামের ইচ্ছে পূরণ টিমের সাথে। পরবর্তীতে জুনায়েদের ইভানের সাথে যোগাযোগ করে দুই ভক্তকে দেখা করিয়ে দেয়া হয়। 

এই সময় আবেগপ্রবন হয়ে পড়েন ঢাকা দোহারের দুই তরুন মিলন ও তামিম। প্রিয় তারকাকে কাছে পেয়ে তারা দুইজনই উচ্ছ্বসিত হয়ে পড়েন। সেলফি তোলেন, আর কিছু সময় গল্পে সময় কাটান প্রিয় মানুষটির সাথে। আর ভক্তদের বুকে টেনে নেন জুনাযেদ। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও শেয়ার করার পর ব্যাপক আলোচিত হয়।

ইচ্ছে পূরণ নিয়ে সৌরভ ইমাম জানান, পৃথিবীতে একবারের জন্য এসেছি। কিছু ভালো কাজ করে যেতে চাই। একটা দাগ দিয়ে যেতে চাই। আর ইচ্ছে পূরণ কার্যক্রমটা নিয়মিত করতে চান  বলেও জানান তিনি। 
এর আগে দুষ্কৃতিকারীদের হামলায় নিহত এক যুবকের পরিবারের ইচ্ছে পূরণ করে প্রশংসিত হন সৌরভ। একই সময় দ্ইু সন্তানের লেখাপড়ার জন্য এক মহিলার আয়ের ব্যবস্থা করেও নিজের ভালোলাগার কথা জানান তিনি।

নিরন্তর মানবতার জন্য নানামুখি  কাজে নিজেকে জড়িয়ে রাখতে চান বলে জানান সৌরভ ইমাম। আর ইচ্ছে পূরণের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের কন্টেন্ট তৈরী অব্যহত রাখতে চান তিনি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি