ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন রিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯, ২৭ নভেম্বর ২০১৭

বালাজির ওয়েব সিরিজে অভিনয় করে ফিরছেন রিয়া সেনা। এছাড়া মুক্তি হতে যাচ্ছে রাগিনী এমএমএস ২.০। এই সিনেমাতে নিশান্ত মালকানি, করিশ্মা শর্মা, সিদ্ধার্থ গুপ্তাকেও দেখা যাবে। ইতিমধ্যে এই সিনেমার কিছু ফুটেজ ফাঁসও হয়ে গেছে। যেখানে রিয়াকে বেশ খোলামেলা দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। নতুন খবর হচ্ছে- আবারও হট হয়ে ফিরলেন রিয়া।

সম্প্রতি বিয়ের খবর দিয়ে শিরোনামে এসেছিলেন অভিনেত্রী রিয়া সেন। শিবম তিওয়ারির সঙ্গে তাঁর বিয়ের ছবিও এসেছিল প্রকাশ্যে। শাড়ি পরে বাঙালি রীতিতে বিয়ে করতে দেখা গিয়েছিল তাঁকে। এবার বিয়ের পর্ব শেষ।

বিয়ে, হনিমুনের ছবি দেওয়ার পর এবার ফটোশ্যুটের ছবি দিচ্ছেন রিয়া সেনা। সম্প্রতি একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। তবে এবার দৃষ্টি আকর্ষণ করছে তাঁর কালো রঙের স্যুইমস্যুট পরা ছবি। রীতিমত আবেদনময়ী হয়ে উঠেছেন তিনি। ক্যাপশনে লেখা রয়েছে গোয়া ট্যুরিজমের সঙ্গে ‘পেড পার্টনারশিপ’। অর্থাৎ গোয়ার পর্যটনের প্রচারেই তিনি এমন ফটোশ্যুট করেছেন বলে ধরে নেওয়া যায়।

তাঁর পরণে রয়েছে কালো স্যুইমস্যুট। দু’পাশে এক বিশেষ কাটিং। আর সঙ্গে ডিজাইনার নিধি মুনিমের একটি স্রাগ। আর কোনও অলঙ্কার কিংবা মেক আপ ব্যবহার করেননি তিনি। যাকে বলে একেবারে ন্যুড-লুক। বাকি ডিটেলের জন্য তিনি নিজের ইনস্টাগ্রাম ‘বায়ো’-তে দেওয়া একটি লিংকে ক্লিক করতে বলেছেন। একটি লিংকও দিয়েছেন তিনি। সেখানে পোশাক সংক্রান্ত সব ডিটেল পাওয়া যাচ্ছে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি