ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ইরফান-মেহজাবীনের ‘অমৃত কথা’ শুক্রবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৫, ২৭ সেপ্টেম্বর ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সময়ের সবচেয়ে চাহিদা সম্পন্ন তারকা তিনি। সেই ‘বড় ছেলে’ থেকে শুরু করে অসংখ্য নাটকে নিজের দক্ষতা প্রমাণ করেছেন তিনি। গত ঈদে একাধিক নাটকে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন। শুধু ঈদের নাটকেই নয়, ঈদের বিশেষ নাটকের বাইরেও মেহজাবীনের কাজের প্রতি দায়িত্বশিলতা বরাবরই দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে। এবার ‘অমৃত কথা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করলেন তিনি।

নাটকটি রচনা করেছেন মাসুম শাহরীয়ার ও পরিচালনা করেছেন এল আর সোহেল।
নাটকের গল্পে রয়েছে- রঞ্জু এখনও বিয়ে করেনি। একটা প্রাইভেট ফার্মে চাকরি করে। বাবা মারা গেছে অনেক দিন। মাকে নিয়ে সংসার। একতলা বাড়ির একটা অংশ ভাড়া দেয়া। এক সকালে রঞ্জুর গলা দিয়ে ব্লিডিং হতে শুরু করে। নানা রকম টেস্টের পর ডাক্তার জানান, অবস্থা ভয়াবহ। সাত দিনের বিশ্রাম। একটা শব্দও গলা দিয়ে বের করা যাবে না।
এরপর শুরু হয় একটা নির্বাক গল্প। চলে মূকাভিনয়। পাশের বাড়ির মেয়েটা এই সুযোগে তার ভালোবাসার কথা জানায় রঞ্জুকে। কিন্তু তার ভালোবাসা তো অন্যখানে।
পরিচালক জানান, নাটকে নির্বাক এই গল্পের শেষটা চমকে দেবে দর্শকদের। যেখানে দেখা যাবে, সত্যিকার ভালোবাসার গল্পের কোনও সংলাপ দরকার হয় না। কারণ, ভালোবাসতে ভাষা লাগে না। ভালোবাসার চেয়ে সুন্দর কোনও ভাষা নেই।
এতে মেহজাবীন চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, ডেইজি আহমেদ, প্রিমা, ফারহাদ বাবু প্রমুখ।
নাটকটি প্রচার হবে শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি