ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ঈদে ডিএমএস’র বর্ণাঢ্য আয়োজন

প্রকাশিত : ০০:০৩, ২১ মে ২০১৯ | আপডেট: ১৩:৫১, ২২ মে ২০১৯

বরাবরের মতো এবারের ঈদুল ফিতরেও দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে একাধিক গান-ভিডিও। তারকা শিল্পীদের পাশাপাশি এই প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হচ্ছে সম্ভাবনাময় তরুণদের কাজও।

প্রতিষ্ঠানটির কর্ণধার জনপ্রিয় সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ জানান,‘ডিএমএস বরাবরই তরুণদের প্রাধান্য দিয়ে আসছে। এবারও তার ব্যতিক্রম নয়। আমরা যেমন প্রবীন শিল্পীর গান প্রকাশ করছি , তেমনি একেবারেই নতুন শিল্পীরও গান থাকছে আমাদের ঈদ আয়োজনে। আর এটা আমরা করেছি সব শ্রেনীর শ্রোতার কথা চিন্তা করে। আমার বিশ্বাস গান পিপাসুরা এবারের ঈদে ডিএমএস’র এই আয়োজন থেকে পরিপূর্ণ বিনোদন পাবেন।’

এবারের ঈদে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) যে সব গান প্রকাশ করছে তার মধ্যে আছে কন্ঠশিল্পী আরিফুল ইসলাম মিঠুর ‘মাঝরাতে’। শফিউদ্দিন সিকদারের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ ইসহাক। সঙ্গীতায়োজনে ছিলেন রকেট মন্ডল। গানটির ভিডিও নির্মাণ করেছেন আলমগীর হোসেন। এতে মডেল হিসেবে দেখা যাবে মারুফ এবং জেরী কে।

কাজী শুভ’র গানে গানে তার প্রেয়সীকে আবেদন করেছেন যাতে তাকে ভুলে না যায়। পাগল হাসানের কথা ও সুরে ‘ভুলিয়া না যাইও’গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ । মৌলিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। এতে মডেল হয়েছেন জামশেদ শামীম ও নুসরাত জাহান জেরী।

তরুণ কন্ঠ শিল্পী তৌফিক তামিম এর কন্ঠে আসছে ‘মন বসেনা পড়ার টেবিলে’। কি কারণে তামিমের মন পড়ার টেবিলে বসছে না তা জানা যাবে আবিদ কবিরের সঙ্গীতায়োজনের এই গানটিতে। গানটির কথা ও সুর করেছেন ছাপ নাসিফ। তৌফিক তামিম, নরেন ম্যান্ডেস ও নীল এর অভিনয় ভিন্নতা এনেছে গানটির ভিডিওতে। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ।

এবারের ঈদে দরদী কন্ঠশিল্পী ইমন খান পাগল হয়েছেন। প্রেমের পাগল। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন ইমন খান নিজেই আর সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি। সাজিন খানের ভিডিও পরিচালনায় এতে মডেল হিসেবে আছেন শুভ্র ও অলিভিয়া।

ইমরান মাহমুদুলের সুর ও সঙ্গীতায়োজনে আসছে সাফায়াতের কন্ঠে ‘তোকে ছাড়া’। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। চন্দন রায় চৌধুরীর ভিডিও পরিচালনায় এতে মডেল হিসেবে আছেন তামিম মৃধা ও সাবিনা রিমা ।

গীতিকবি কবির বকুল ও কন্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী তনয়া প্রেরণার কন্ঠে ‘মন প্রজাপতি’। কবির বকুলের কথায় গানটির সুর করেছেন পুলক আর সঙ্গীত আহমেদ হুমায়ুনের। চন্দন রায় চৌধুরীর ভিডিও পরিচালনায় এই ভিডিওতে প্রেরণা উড়েছেন প্রজাপতি হয়ে। তার সাথে মডেল হিসেবে আছেন আসিফ।

দীর্ঘদিন পর নতুন গান নিয়ে হাজির হচ্ছে সাংবাদিক, উপস্থাপক ও কন্ঠশিল্পী তানভীর তারেক। গানের শিরোনাম ’আবার নতুন করে’ গানটির কথা, সুর সঙ্গীত এবং কন্ঠ তানভীর তারেকের।

‘হালকা হালকা প্রেম’ নিয়ে আসছেন রুপা রোজারিন। আভরাল সাহির’র সঙ্গীতায়োজনে গানটির কথা ও সুর করেছেন মোহাম্মদ ইকবাল। গানের তালে আর নাচের দোলায় মাতাবেন এই শিল্পী। সৈকত রেজার ভিডিও পরিচালনায় দেখা যাবে রুপা রোজারিন, খালেদ সুজন, জাহিদ সহ অনেক কে।

এই ঈদে উড়ে যেতে চান নাজু আকন্দ। হ্যাঁ নাজুর নতুন গান ‘উড়ে যেতে চাই’। সাজিদ সরকারের সুর ও সঙ্গীতায়োজনে গানটির গীতিকার রবিউল ইসলাম জীবন। এ কে পরাগের ভিডিও পরিচালনায় এতে মডেল হয়েছেন নাজু এবং শামীম শরিফ।

কন্যারে খ্যাত শান এবারের ঈদে নিয়ে আসছেন তার নতুন চমক ‘গুনি প্রহর’। তানিয়া সুলতানার কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শান নিজেই। লতা আচারিয়ার ভিডিও পরিচালনায় পুরো ভিডিও জুড়েই আছেন শান।

খায়রুল ওয়াসী নিয়ে আসছেন ‘আমার কষ্টের জল’। এ কে রাজের গীত কবিতায় সুর করেছেন খায়রুল নিজেই। সঙ্গীতায়োজনে আছেন মুশফিক লিটু। আগামী ২১ মে থেকে ৮ জুন ডিএমএস ঈদ উৎসবে ধরাবাহিক ভাবে প্রকাশিত হবে গান গুলো।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি