ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

উত্তরখানে গ্যাস লাইনের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৯, ১৭ অক্টোবর ২০১৮

রাজধানীর উত্তরখানে গ্যাস লাইনের লিকেজ থেকে লাগা আগুনে পুড়ে মৃতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। আগুনে দগ্ধ ৮ জনের মধ্যে আফরোজা আক্তার পূর্ণিমা (৩০) নামে আরও এক নারী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পূর্ণিমা। এর আগে রবিবার সকাল ৭টার দিকে পূর্ণিমার মা সুফিয়া বেগম (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম (২৭) মারা যান। সন্ধ্যায় মারা যান তার স্ত্রী মুসলিমা (২০)।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। চিকিৎসাধীন বাকি দগ্ধরা হলেন পূর্ণিমার ছেলে সাগর (১২), সুফিয়ার ভাতিজি ও আজিজুলের বোন আঞ্জু আরা (২৫) ও তার স্বামী ডাবলু মোল্লা (৩৩), তাদের ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫)।

উল্লেখ্য, গত শনিবার ভোর ৪টার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়ায় তিনতলা একটি বাড়ির নিচতলায় গ্যাস লাইন বিস্ফোরণে একই পরিবারের আটজন দগ্ধ হয়। খবর পেয়ে উত্তরা ফায়ার স্টেশনের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনে দগ্ধ আটজনকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি