ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

উত্তরে তাবিথ দক্ষিণে ইশরাক বিএনপির প্রার্থী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ২৮ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৯:৪১, ২৮ ডিসেম্বর ২০১৯

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে উত্তর সিটিতে বিএনপির মনোনয়ন পেয়েছেন তাবিথ আউয়াল আর দক্ষিণ সিটিতে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।
     
আজ শনিবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দলের পার্লামেন্টারি সভায় এই দুইজন প্রার্থীর নাম ঘোষণা করা হয়। সভা শেষে সাংবাদিকদের একথা জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘দলের স্থায়ী কমিটিতে আলোচনা করে আমরা দুজনের প্রার্থীতা চূড়ান্ত করেছি। দুজনেই তারা উচ্চ শিক্ষিত। বয়সেও তরুণ। আশা করছি তারা মানুষের কাছাকাছি যেতে পারবেন এবং তরুণ সমাজের কাছে গ্রহণযোগ্যতা পাবেন।’

এর আগে বিকাল সাড়ে ৪টায় মনোনয়ন বোর্ডের বৈঠক হয়। বৈঠক শেষে তিন প্রার্থীর সঙ্গে বোর্ড’র আলোচনা হয়।

মনোনয়ন বোর্ডের সদস্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, জমিরউদ্দীন সরকার, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ড. আব্দুল মঈন খান, ইকবাল হাসান মাহমুদ টুকু ও সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ৯ জানুয়ারি। প্রতীক বরাদ্দ ১০ জানুয়ারি। আর এই দুই সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি। ওইদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি