ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

‘উন্নয়ন কর্মকাণ্ডের প্রতি জনগণের আস্থা প্রতিফলিত হয়েছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ১ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৭:০৪, ১ জানুয়ারি ২০১৯

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রতি জনগণের আস্থা প্রতিফলিত হয়েছে। আজ মঙ্গলবার শিল্প মন্ত্রণালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, দশ বছরে আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে দেশব্যাপী ব্যাপক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করেছে। এর ফলে সমাজের সুবিধাবঞ্চিত থেকে শুরু করে সকল শ্রেণি ও পেশার মানুষ উপকৃত হয়েছে। এতে করে বাংলাদেশ দ্রুত উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত দশ বছরে দেশে সামাজিক নিরাপত্তা, যোগাযোগ অবকাঠামো, শিল্পায়ন, গ্রামীণ জনপদের উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসাসহ সকলখাতে যে অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে, জনগণ ব্যালট যুদ্ধের মাধ্যমে এর প্রতি মূল্যবান রায় প্রদান করেছেন। উন্নয়নের চলমান ধারা অব্যাহত রেখে দেশের গ্রামাঞ্চলে ও শহরের সুবিধা পৌঁছে দেওয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ২০৪১ সালের অনেক আগেই উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে বলে আশা প্রকাশ করে তিনি বলেন, গণরায়ের প্রতি শ্রদ্ধা রেখে আওয়ামী লীগ সরকার জনগণের আস্থার প্রতিদান দিতে সচেষ্ট থাকবে। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত শিল্পসচিব মো. আবদুল হালিম শিল্পমন্ত্রীর নেতৃত্বে দেশের শিল্পখাতের উন্নয়নের প্রশংসা করেন।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ভারপ্রাপ্ত শিল্পসচিবের নেতৃত্বে মন্ত্রণালয়ের কর্মকর্তারা শিল্পমন্ত্রীকে ফুল দিয়ে অভিনন্দন জানান। পরে মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি