ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

‘উন্নয়নের অগ্রযাত্রা বিঘ্নিত করতে পারছে না বলেই গুজব ছড়ানো হচ্ছে’

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৪, ২৬ জুলাই ২০১৯

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, বাংলাদেশ ছোট দেশ। এখানে আমরা সবাই মিলে মিশে সুখে আছি শান্তিতে আছি। আমাদের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। এ ষড়যন্ত্র উন্নয়নের অগ্রযাত্রা বিঘ্নিত করতে পারছে না, তাই গুজব ছড়ানো হচ্ছে।

তিনি বলেন, ছেলেধরা, স্কুল থেকে উঠিয়ে নিয়ে যাওয়া এবং দেশে বিদেশে বিদ্যুৎসহ এটা ওটা নিয়ে মিথ্যাচার ছড়ানো হচ্ছে। এটার সঙ্গে বাস্তবতার কোনও সংগতি নেই। গুজব ছড়ানোর জন্য যারা এখানে কাজ করেন তাদের আত্মা ও উৎপত্তি এ দেশ থেকে অনেক দূরে। তাই দেশি বিদেশি ষড়যন্ত্র থেকে আমাদেরকে সতর্ক থাকতে হবে।

শুক্রবার দুপুরে কুমিল্লার লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, সমাজ সেবা অধিফতরের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূইয়া, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার এ কে এম সাইফুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলীসহ আরো অনেকে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি