ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আহ্বান প্রধানমন্ত্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২১, ৭ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২৩:২৯, ৭ ডিসেম্বর ২০১৮

নির্বাচনে জনগণ ভোট দিয়ে অগ্নি সন্ত্রাস কিংবা দুর্নীতির ধারাবাহিকতা ফেরত আনবে না বলে বিশ্বাস করেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর আশ্বাস, বিদেশি সাহায্য ছাড়াই দেশকে স্বয়ংসম্পূর্ণ করতে আওয়ামীলীগ নেতৃত্বাধীন সরকার কাজ করছে। তাই এ কাজ ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শুক্রবার গণভবনে সাবেক সচিব ও রাষ্ট্রদূতসহ তিনশতাধিক অবসরপ্রাপ্ত ঊর্ধতন সরকারি কর্মকর্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির প্রতি সংহতি ও সমর্থন জানিয়েছেন। ১৯৭৩ সাল থেকে বিভিন্ন ব্যাচের অবসর নেওয়া ৩শ’ ৭ জন কর্মকর্তা দেশের উন্নয়ন অগ্রযাত্রার কাণ্ডারি হিসেবে সরকার প্রধান শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

এ সময় স্বাগত ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ১০ বছর শাসনামলে দেশের অগ্রগতির কথা তুলে ধরেন। আহ্বান জানান, যে ধারা শুরু হয়েছে তা যেন বন্ধ না হয়।

এ সময় বিএনপি জামাত জোট শাসনামলে প্রশাসনে রদ বদলের চিত্র তুলে ধরে সে সময়ের সরকারের প্রতিহিংসার সমালোচনা করেন প্রধানমন্ত্রী।

নির্বাচনী ইশতেহার বিষয়ে শেখ হাসিনা জানান, অর্থনীতিক পরিকল্পনায় তৃণমূলের উন্নয়ন প্রধান্য পাবে আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহারে।

স্বাধীনতা বিরোধী শক্তি চলমান উন্নয়ন কর্মকাণ্ডে যাতে প্রভাব ফেলতে না পারে তা ভোটে প্রমাণের আহবান জানান প্রধানমন্ত্রী।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি