ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

উপস্থাপক ফারিয়া (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০২, ৩০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৬:১৭, ৩০ ডিসেম্বর ২০১৭

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী নুসরাত ফারিয়া। উপস্থাপক হিসেবে বেশ নাম ছিলো তার। ‘থার্টিফাস্ট ধামাকা কক্সবাজা’, ‘সুনিধি লাইভ কনসার্ট’, ‘লেট নাইট কফি উইথ নুসরাত ফারিয়া’, ‘ক্লিয়ার এসএ লাইভ স্টুডিও’, ‘ট্রেন্ড’, ‘লাক্স ওয়ার্ল্ড অব গ্ল্যামার’ এবং ‘নাইট শিফট উইথ ফারিয়া’ নামের অনুষ্ঠানগুলো উপস্থাপনা করে সকলের নজর কাড়েন এই তারকা।

এর পর ২০১৫ সালে যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমার মাধ্যমে হুট করেই ঢুকে পড়েন রূপালী পর্দার জগতে। সিনেমাতে অভিনয় করার প্রায় মাস তিনেক আগে থেকেই উপস্থাপনা থেকে নিজেকে গুটিয়ে নেন ফারিয়া। গত দুই বছরে বলার মতো কোনো টিভি অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায়নি তাকে। তবে আবারও সেই উপস্থাপনায় ফিরছেন তিনি।

‘মা ভার্সেস বউ’ নামের একটি বড় বাজেটের অনুষ্ঠান উপস্থাপনার দায়িত্ব নিয়েছেন ‘আশিকী’ খ্যাত নায়িকা নুসরাত ফারিয়া। ১০ পর্বের এই অনুষ্ঠানটির প্রতি পর্বের দৈর্ঘ্য হবে ১৫ মিনিট। আর এর খরচ প্রায় তিন কোটি টাকা। অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। ১৭ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত এফডিসিতে অনুষ্ঠানটির টানা শুটিং হয়।

এ ব্যাপারে নায়িকা বলেন, ‘অনুষ্ঠানটি দারুণ মজার। তাছাড়া আয়োজনও বড়। ১০ পর্বের এই অনুষ্ঠানের বাজেট প্রায় তিন কোটি টাকা। বুঝতেই পারছেন, সাধারণ কোনো অনুষ্ঠান নয়। একেবারে অন্য রকম ভাবনা। এমন অনুষ্ঠান আগে কখনো হয়নি। সবকিছু দেখে রাজি হয়ে গেলাম।’

ফারিয়া আরও বলেন, ‘জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে আমার পাঁচ বছরের চুক্তি আছে। তাদের অনুমতি নিয়েই কাজটি করছি। এ ধরনের মজার কাজ পেলে নিয়মিত উপস্থাপনা করব।’

ফারিয়া জানান, অনুষ্ঠানের প্রতিটি পর্বে একজন অতিথির সঙ্গে মা আর তাঁর ছেলের বউ অংশ নেবেন। সেখানে তাঁদের নিয়ে পরিকল্পনা সাজানো হয়েছে।

এরই মধ্যে অনুষ্ঠানটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ইউটিউবে এটি মুক্তি দেয়া হয়েছে। আগামী জানুয়ারি মাসে বঙ্গবিডি ও গ্রামীণফোনের বায়োস্কোপ চ্যানেলে অবমুক্ত করা হবে পর্বগুলো।

ভিডিও দেখতে ক্লিক করুন :

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি