ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

এই সংকটে দুটি বিষয়ের ওপর গুরুত্ব দিতে হবে: কা‌দের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ২৩ এপ্রিল ২০২০

ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এই সংকটে দুটো বিষয়ের ওপর গুরুত্ব দিতে হবে। তা হলো-এই যুদ্ধে করোনাকে মোকাবিলা করতে হবে এবং গরিব মানুষদের সুরক্ষা নিশ্চিত করতে হবে।

বৃহস্প‌তিবার (২৩ এ‌প্রিল) সকালে ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ উপ-কমিটির উদ্যোগে অসহায়, গরিব মানুষের মাঝে প্রতিনিধির মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। তার আগে বাসা থেকে সংযুক্ত হয়ে ভিডিও কনফারেন্সে এ কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো একজন সাহসী এবং পরীক্ষিত নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ অনেক সংকট ও দুর্যোগ মোকাবিলা করেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভয়কে জয় করব ইনশাআল্লাহ।

এই সংকটকালে যারা কষ্টে আছেন তাদের পাশে দাঁড়ানোর এই প্রয়াস অব্যাহত রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সারা বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। যারা কর্ম হারিয়ে দিশেহারা, মুখে বলতে পারে না, তাদের খুঁজে খুঁজে বাড়ি গিয়ে ত্রাণ দিতে হবে।

কৃষকের ধান কাটা কর্মসূচিতে কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেয়ায় তাদেরকে ধন্যবাদ জানান ওবায়দুল কাদের।

পরে দেশের আলেম-ওলামা, মোটরচালক লীগ, মহিলা শ্রমিক লীগ, ফটো জার্নালিস্ট, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক সায়েম খান ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

এমবি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি