ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

এক ছবিতে ১০ বিরাট কোহলী, আসল কোন জন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৮, ২২ ফেব্রুয়ারি ২০২২

কোহলীর এই স্টাইল শুধু মাত্র ক্রিকেটারদের মধ্যে নয়, দর্শকদের, বিশেষ করে তরুণ প্রজন্মের উপর বড় প্রভাব ফেলেছে। ইউটিউবে অনেক ভিডিওতে নকল কোহলীদের দেখা গেছে। তারা কোহলী সেজে অভিনয় করেন। তেমনই কয়েক জনের সঙ্গে ছবি তুলেছেন কোহলী।

প্রত্যেকের পরনে ঘিয়ে রঙের স্যুট। একটি চায়ের টেবিলের চার দিকে তারা বসে। এক জন অবশ্য দাঁড়িয়ে রয়েছেন। কারও হাতে চায়ের কাপ। কেউ আবার গল্পে মগ্ন।

আরও একটি বিষয়ে সবার মিল রয়েছে। প্রত্যেকের গালে চাপ দাড়ি। তারা প্রত্যেকেই বিরাট কোহলী। চমকে উঠবেন না। তারা প্রত্যেকেই কোহলীর মতো দেখতে। তাদের মধ্যে অবশ্য আসল কোহলীও রয়েছেন। তবে তাকে চিনতে বেশ কিছু ক্ষণ সময় লাগার কথা।

সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন কোহলী। সেখানে তিনি ছাড়াও তার মতো দেখতে আরও ৯ জন রয়েছেন। ছবিটি দিয়ে ক্যাপশনে কোহলী লিখেছেন, ‘এদের মধ্যে আলাদা ব্যক্তিকে চিহ্নিত করুন।’

ভারতীয় ক্রিকেটে পদার্পণের পর থেকে নিজের এক আলাদা পরিচয় তৈরি করেছেন কোহলী। সেটা শু‌ধু মাত্র তার খেলার মাধ্যমে নয়, চেহারার মাধ্যমেও বটে। ছোট করে কাটা চুল, গালে চাপ দাড়ি, হাত ভর্তি ট্যাটু, কোহলী যেন ভারতীয় দলে তারুণ্যের প্রতীক। একটা সময় তো দলের সবাই দাড়ি রাখা শুরু করেছিলেন। নেটমাধ্যমে চর্চা হত, কোহলীকে দেখেই নাকি এই স্টাইল শুরু করেছেন সবাই।

কোহলীর এই স্টাইল শুধু মাত্র ক্রিকেটারদের মধ্যে নয়, দর্শকদের, বিশেষ করে তরুণ প্রজন্মের উপর বড় প্রভাব ফেলেছে। ইউটিউবে অনেক ভিডিয়োতে নকল কোহলীদের দেখা গিয়েছে। তারা কোহলী সেজে অভিনয় করেন। তেমনই কয়েক জনের সঙ্গে ছবি তুলেছেন কোহলী। খুঁজে বের করতে বলেছেন আসল কোহলীকে।

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি