ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বাগানের টমেটোর জ্যাম বানালেন আনুষ্কা, বিরাট খেলেন কি?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৪, ১৩ ফেব্রুয়ারি ২০২২

সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও শেয়ার করেছেন আনুষ্কা শর্মা। করোনার প্রথম লকডাউনে শ্যুট করা হয়েছিল ভিডিওটি। নিজের হাতে বানিয়েছিলেন টমেটোর জ্যাম। নায়িকাকে রাঁধতে দেখে আনন্দে গদগদ ভক্তরা!

ভিডিওতে দেখা যায় সাদা কাফতান পরে বাগানে আনুষ্কা। পাশে হেঁটে চলেছে পোষ্য। গাছ থেকে পাড়লেন টমেটো। তারপর নিপুন হাতে টমেটো ধুয়ে, কেটে, প্যানে নাড়াচাড়া করে, চিনি, লেবুর রস ও অন্যান্য উপকরণ দিয়ে নাড়াচাড়া করে বানিয়ে ফেললেন টমেটো জ্যাম। তারপর পাউরুটিতে মাখিয়ে পরিবারের সকলের সাথে চেখে দেখলেন নিজের হাতে তৈরি পদটি। 

আনুষ্কা ক্যাপশনে লিখেছেন, ২০২০-র লকডাউনে বেশকিছু ফুডব্লগ দেখেছিলেন তিনি। আর তারপর ঠিক করেছিলেন জ্যাম বানানোর ভিডিওটি বানাবেন। 

কে কে খেয়েছেস এই জ্যাম? ভিডিওতে দেখা যায় আনুষ্কা, তার মা-বাবা খাচ্ছেন তা। এমনকী, পাশে থাকা পোষ্যর মুখেও তুলে দিচ্ছেন। আনুষ্কার মা-বাবার মুখের প্রতিক্রিয়া বলছে দুর্দান্ত স্বাদ হয়েছে জ্যামের। কিন্তু অনুরাগীদের মন খারাপ আনুষ্কার হাতের বানানো জ্যাম খেতে দেখা গেল না বিরাটকে।

প্রসঙ্গত, ২০২০ সালেই নিজের প্রেগন্যান্সির কথা সকলকে জানান বিরাট-আনুষ্কা। ২০২১ সালে কোলে আসে ফুটফুটে ভামিকা। মা হওয়ার পর থেকে সেভাবে কাজে ফেরেননি বিরাট-পত্নী। এতদিনের লম্বা ব্যস্ত ক্যারিয়ারে দিয়েছেন খানিক বিরতি। রূপালি পরদায় আনুষ্কাকে দেখার জন্য এখন মুখিয়ে আছে দর্শক।

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি