ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

এক প্রোজেক্টে কাজ করেও মুখোমুখি হয়নি কেউ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ২৭ সেপ্টেম্বর ২০১৮

টালিউডে মিমি-শুভশ্রী ও রাজ চক্রবর্তীকে নিয়ে চর্চা হয়েছে অনেক। তাদের প্রেম উপাখ্যান নিয়ে জল কম ঘোলা হয়নি। তবে সব কিছুকে পেছনে ফেলে একই প্রজেক্টে তিন তারকার এক সঙ্গে কাজ করার খবর সবাইকে চমকে দেয়। অনেকেই ধারণা করেছিলেন ব্যাক্তিগত জীবনকে ভুলে গিয়ে এবার হয়তো প্রফেশনকে গুরুত্ব দিচ্ছেন তারা। তাই হয়তো- সব বিভেদ ভুলে গিয়ে আবারও এক হচ্ছেন মিম-শুভশ্রী ও রাজ। কিন্তু দেখা গেলো ভিন্ন চিত্র।

সম্প্রতি রাজ চক্রবর্তীর পরিচালনায় মিমি ও শুভশ্রী একটি পূজার অ্যালবামে কাজ করছেন। সবাই তখনই মনে করেছে সম্পর্কের জেরে যে তিক্ততা তাদের মধ্যে তৈরি হয়েছিল সেটা হয়তো আর নেই। তবে দেখা গেলো ভিন্ন চিত্র।

জিৎ গাঙ্গোপাধ্যায়ের সুরে নির্মিত পূজার অ্যালবামে তিন জন কাজ করেছেন ঠিকই, তবে মিমির নাচের দৃশ্য ধারণের দায়িত্বে ছিলেন কোরিওগ্রাফার ও পরিচালক বাবা যাদব। সেই নাচের দৃশ্যের সময় রাজ চক্রবর্তী ও শুভশ্রী দুজনের কেউই সেটে উপস্থিত ছিলেন না। অর্থাৎ মিমি এই অ্যালব্যামে কাজ করলেও রাজ চক্রবর্তীর পরিচালনায় কাজ করেননি। সেই দৃশ্য নিয়েছেন বাবা যাদব।

এবার আবারও কলকাতার একটি পাঁচতারা হোটেলে সেই ভিডিও অ্যালবামের মুক্তি সংক্রান্ত সাংবাদিক সন্মেলনে দেখা যায়নি মিমি ও শুভশ্রীকে। দুজনেই ছিলেন অনুপস্থিত। আর এতেই বোঝা গেলো যে- তিক্ততা এখনও একই পর্যায়ে রয়েছে।

উল্লেখ্য, কলকাতায় লাহা বাড়িতে এই অ্যালবামের শুটিং হয়। যাতে মিমি, শুভশ্রী সহ আরও রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়, সৌরভ গাঙ্গুলী, বনি ও নূসরত।

সূত্র : এ বেলা

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি