ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এখনও প্রকৃত প্রেমের দেখা পাননি মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৫, ২ জানুয়ারি ২০২০

চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ে করে সংসার করছেন তিনি। বর ব্যবসায়ী অপু। তার সঙ্গে নানা সময়ে খুনসুটির চিত্র দেখা গেছে মাহির ফেসবুক ওয়ালে। তবে সেটি ছিল বিয়ের পরপর। কিন্তু বেশ কিছুদিন হলো নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্বামীর সঙ্গে তার কোন ছবি বা বিশেষ মুহূর্তের ছবি দেখা যাচ্ছে না। কোন এক অদৃশ্য কারণ রয়েছে সেখানে। এরই মধ্যে নতুন বছরে মনের কষ্টের কথা প্রকাশ করলেন নায়িকা।

জানালেন- এখনও প্রকৃত প্রেমের দেখা পাননি তিনি।

২০২০ সালের নতুন ভোর দেখার জন্য যখন সবাই অপেক্ষায় ছিলেন। তখনই অন্তর্জালে ভোর ৫টার দিকে ফেসবুকে স্ট্যাটাসে হাহাকার ছড়ান হালের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

থার্টিফার্স্ট নাইটে স্বামী অপু নয়, অন্তর্জালে বন্ধুদের নিয়ে ছবি প্রকাশ করেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন ‘সত্যিকারের’ প্রেমের দেখা পাননি এ নায়িকা! তবে কী অপুর সঙ্গে মান অভিমানের পালা চলছে তার? সে প্রশ্ন অবশ্য অনেক দিন আগে থেকেই উঠেছে। এবার সেই গুঞ্জন আরও একটু উসকে দিলো মাহির এই আক্ষেপের প্রকাশে।

প্রসঙ্গত, এর আগে বিয়ের পর চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে প্রেমের গুঞ্জন রটে। যদিও জায়েদ-মাহি উভয়ই বিষয়টি ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছেন।

উল্লেখ্য, মাহিয়া মাহি অভিনীত মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। এতে তার নায়ক সাইমন সাদিক। এর বাইরে ‘স্বপ্নবাজি’ সিনেমার শুটিং শুরুর প্রস্তুতির খবর জানিছেন এ নায়িকা। এটি পরিচালনা করবেন রায়হান রাফি।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি