ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ওবায়দুল কাদের হাসপাতালে

এনজিওগ্রামে ধরা পড়েছে ৩টি ব্লক

প্রকাশিত : ১১:০১, ৩ মার্চ ২০১৯ | আপডেট: ১২:২৭, ৩ মার্চ ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কার্ডিয়াক বিভাগে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তার এনজিওগ্রামে ধরা পড়েছে ৩টি ব্লক। তবে তার ব্লাড প্রেসার ও হার্টবিট স্বাভাবিক, আপাতত অন্য হাসপাতালে স্থানান্তরের দরকার নেই বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া।

এর আগে আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কার্ডিয়াক বিভাগে নেয়া হয়।

সকালে বিএসএমএমইউয়ের পরিচালক বি. জে. আব্দুল্লাহ আল হারুন গণমাধ্যমকে জানান, আজ সোয়া ৯টার দিকে তাকে এনজিওগ্রাম করানো হচ্ছে।

বিএসএমএমইউয়ের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার জানান, হৃদরোগের সমস্যা নিয়ে সকাল সাড়ে ৭টায় হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের।

মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বলেন, ‘ফজরের নামাজ শেষে হঠাৎ করেই শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল তার। সঙ্গে সঙ্গে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার শরীর চেকআপ করেন। পরামর্শ দেন দ্রুত এনজিওগ্রাম করার। এখন এনজিওগ্রাম করা হচ্ছে।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি