ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

এফডিসিতে রাতভর ‘সুপার হিরো’ ছবির আইটেম গানের শুটিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২১, ২ জুন ২০১৮

আসন্ন ঈদকে কেন্দ্র করে ‘সুপার হিরো’ ছবিটি  মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। শুক্রবার ভোর ৬টায় এফডিসির ৪ নাম্বার শুটিং ফ্লোরে একটি আইটেম গানের শুটিং শেষ হয়েছে। এর মধ্য দিয়েই ছবি নির্মাণের  ক্যামেরা ক্লোজ করা হলো।

হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী।

ছবিটির পরিচালক আশিকুর রহমান বলেন, ‘ একটি আইটেম গানের শুটিং এর মধ্য দিয়ে ছবির কাজ শেষ করেছি। এরই মধ্য দিয়ে ছবির ক্যামেরা ক্লোজ করা হলো। আইটেম গানের সাথে পারফর্ম করেছেন পলি নামের একটি মেয়ে। সে একেবারেই নতুন। তবে কাজ ভালো করেছে। গানের কোরিওগ্রাফি করেছেন হাবিব। তিনি অনেক ভালো কাজ করেন, আমার ছবির এই গানটিতেও তিনি দারুণ কাজ করেছেন।’

ছবির অগ্রগতি নিয়ে পরিচালক বলেন, ‘আমরা এর আগে ছবির এডিটিং শেষ করেছিলাম, এখন গানের এডিটিংটি শেষ করছি। আশা করছি, আগামি সপ্তাহে ছবিটি সেন্সর বোর্ডে জমা দিতে পারব।’
 
‘সুপার হিরো’ ছবির অধিকাংশ শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। কিন্তু বিদেশে শুটিং করার জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি নেয়নি ছবির প্রযোজনা সংস্থা।
এ বিষয়ে আশিক বলেন, ‘আসলে একজন পরিচালক হিসেবে আমার দায়িত্ব ছবিটি নির্মাণ করা। ছবির এ ধরনের বাকি কাজ ছবির প্রযোজকের। এমন কি ছবিটি কবে মুক্তি দিবেন সেটিও আমার দেখার বিষয় নয়। আমি সুন্দর গল্পের, সময় উপযোগী একটি চলচ্চিত্র নির্মাণ করার চেষ্টা করেছি। আশা করি, ছবিটি সবাই পছন্দ হবে।’
এর আগে ‘সুপার হিরো’ ছবির বিরুদ্ধে নিপা এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠান তথ্য মন্ত্রণালয়ে আভিযোগ করে। অভিযোগপত্রে সরকারি অনুমতি ছাড়া অস্ট্রেলিয়ায় শুটিং করার কারণে ‘সুপার হিরো’ কে সেন্সর বোর্ডের ছাড়পত্র না দেওয়ার আহ্বান জানানো হয়। তবে ‘সুপার হিরো’ টিম আশাবাদী, তারা বিষয়টি সুরাহা করেই এই ঈদেই ছবিটি মুক্তি দিতে পারবে।

থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন । শাকিব-বুবলীসহ অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

কেআই/  আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি