ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এবার অনুপ জালোটার বিরুদ্ধে কাস্টিং কাউচের অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৪, ২১ সেপ্টেম্বর ২০১৮

অনুপ জালোটা। এ মুহুর্তে সোশ্যাল মিডিয়ার ভাইরাল ব্যক্তিত্ব তিনি। সংবাদ পত্রের পাতা জুড়েও কেবল এই একটা নাম ঘোরাফেরা করছে। যেদিন থেকে তিনি বিগ বস হাউজে এন্ট্রি নিয়েছেন সেদিন থেকেই ভাইরাল হয়ে গেছেন এই ভজনশিল্পী৷ ভাইরাল হওয়ার কারণ তার ২৮ বছরের গার্লফ্রেন্ড জাসলিন মাথারু।

তবে এবার সংবাদ শিরোনামে আসার কারণটি ভিন্ন। ‘কাস্টিং কাউচ’র সঙ্গে নাম জড়ালো তিনি। একজন টেলিভিশন অভিনেত্রী, একজন মডেল এবং আরেকজন ইজরায়েলি মডেল রীনা গোনাল তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন।
অভিযোগকারী সেই টেলিভিশন অভিনেত্রী নিজের পরিচয় গোপন রাখার শর্তে সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানান, বড় ব্রেক দেওয়ার নাম করে অনুপ জালোটা তার যৌনতার সুযোগ নিতে চেয়েছিল। এছাড়াও অশালীনভাবে স্পর্শ করার অভিযোগ এনেছেন সেই অভিনেত্রী।

জানা গেছে, ‘দেবাংশী’, ‘ভাগ্যবিধাতা’ নামক ধারাবহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। অন্যদিকে মডেল এবং সঙ্গীত শিল্পী অনিশা সিংয়ের সঙ্গে সম্পর্ক ছিল অনুপ জালোটার।
তিনি জানিয়েছেন, বিগ বগ সিজন ১২ এ তাকে সুযোগ করে দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন অনুপ জালোটা। অনিশার পাশাপাশি ইজরাইলি মডেল রীনাও যৌন হেনস্থার অভিযোগ জানিয়েছেন। রীনাকে তিনি বিয়ের প্রস্তাব দিয়ে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। এদিকে ৩৭ বছরের ছোট গার্লফ্রেন্ডকে নিয়ে বিগ বস হাউজে প্রবেশ করায় সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং৷ একের পর এক মিম বানানো শুরু হয়ে গেছে ট্যুইটার থেকে ফেসবুকে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি