ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

এবার উপস্থাপনায় পূর্ণিমা-আমিন খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৭, ১৫ সেপ্টেম্বর ২০১৮

এক সময়ের জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী পূর্ণিমা। বর্তমানে তাকে আর বড় পর্দায় দেখা যায় না। মাঝে মাঝে ছোটপর্দায় নাটকে দেখা যায় তাকে। তবে এ মুহুর্তে উপস্থাপনা নিয়ে বেশ ব্যস্ত তিনি। ইতিমধ্যে ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে বেশকিছু অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচিত হয়েছেন তিনি। এবার নায়ক আমিন খানের সঙ্গে এক মঞ্চে উপস্থাপনা করবেন দেশের জনপ্রিয় এই চিত্রনায়িকা।

আগামী ২৫ সেপ্টেম্বর রাজধানীর সোহরাওয়াদী উদ্যানে অনুষ্ঠিত হবে ‘শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ’ শীর্ষক এক অনুষ্ঠান ও মেগা ওপেন এয়ার কনসার্ট। এই অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে পূর্ণিমা ও আমিন খানকে।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, ‘অনুষ্ঠানটির আয়োজন অনেক বড়। আমি এবং আমিন খান উপস্থাপনা করব। আয়োজকদের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। কিছুদিন পর আমরা প্রস্তুতি নেওয়া শুরু করব।’

অনুষ্ঠানটি আয়োজন করছে পার্ক অ্যাড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট ও এশিয়ান টেলিভিশন। অনুষ্ঠানে পারফর্ম করবেন বিভিন্ন অঙ্গনের তারকা শিল্পীরা। এদের মধ্যে রয়েছেন- মমতাজ, ফকির সাহাবুদ্দিন, ওয়ারফেজ, কর্ণিয়া, মুহিন, আবু হেনা রনি, লিজা, চিত্রনায়িকা অপু, আঁচল, বিদ্যা সিনহা মিম জায়েদ খান, বাপ্পী ও সায়মন প্রমুখ ।

আগত দর্শকদের জন্য অনুষ্ঠানটি উন্মুক্ত রাখা হবে। চলবে দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত।

অনুষ্ঠানটিতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি