ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

এবার বিয়ের পাত্র খুঁজছেন তামান্না!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৬, ৯ আগস্ট ২০১৯

অনেক তো হলো, আর কত? এবার গাঁটছড়া বেঁধে সংসারী হতে চান দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া। সম্প্রতি মুম্বাইয়ে ব্যয়বহুল একটি ফ্ল্যাট কেনার পরপরই লাস্যময়ী এ অভিনেত্রী এবার পাত্রের সন্ধানে নেমেছেন বলে খবর প্রকাশ করেছে ওড়িশা পোস্ট।

ইতিহাস গড়া ‘বাহুবলী’ সিনেমার অভিনেয় করে খ্যাতি পাওয়া তামান্নার মা রঞ্জনী ভাটিয়াও মেয়ের জন্য পাত্র খোঁজাখুঁজি করছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমটি। তবে ঠিক কবে নাগাদ তার বিয়ে হচ্ছে তা এখনও নিশ্চিত করে জানা যায়নি।

অবশ্য বিষয়টি নিয়ে খোলাসা করেও কিছু বলেননি সুন্দরী এ নায়িকা। বিয়ে করলে তিনি নিজেই গণমাধ্যমকে জানাবেন বলেই উল্লেখ করেন তামান্না।

এদিকে দক্ষিণের জনপ্রিয় এ নায়িকার প্রেম নিয়ে নানা সময়ে নানা গুঞ্জনের চর্চা চলেছে সংবাদমাধ্যমে। এই যেমন- পাকিস্তানের সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ালেও দুজনই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। মাঝে এক চিকিৎসকের সঙ্গেও তার সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তবে সে গুঞ্জনও হালে পানি পায়নি।

১৪ বছরের ক্যারিয়ারে অর্থাৎ সেই ২০০৫ সাল অভিনয় জগতে পা রাখা তামান্না এখন পর্যন্ত তামিল, মালায়ায়াম ও বলিউড মিলিয়ে ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে দক্ষিণের চলচ্চিত্রে সফলতা পেলেও দুর্দান্ত ফিগারে মাত করা এই অভিনেত্রী খুব একটা সুবিধা করতে পারেননি বলিউডের সিনেমায়।

সম্প্রতি ‘জিগরঠাণ্ডা’র রিমেকে তামান্না ফের অজয় দেবগনের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে খবর পিঙ্কভিলার। অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পাণ্ডে’ নামের সিনেমাতেও তার অভিনয়ের সম্ভাবনা রয়েছেন বলে জানা গেছে। 

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি