ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

এবার মোশাররফ করিমের ‘তালমিছরি, না হাওয়াই মিঠাই’

প্রকাশিত : ১২:৫৭, ১৭ মার্চ ২০১৯

নাটকে মোশাররফ করিম মানেই অন্য কিছু। দর্শক ভিন্ন এক বিনোদন খুঁজে পান তার নাটকগুলোতে। সেটি যদি হয় নির্মাতা সাগর জাহানের নাটক তবে তো আর কথাই নেই। দর্শকদের কাছে ভিন্ন কিছু উপহার দিতে সব সময়ই চেষ্টা করেন তারা।

সাগর জাহানের বেশ কিছু সিরিজে অভিনয় করছেন মোশাররফ করিম। সেই ধারাবাহিকতায় এবারও ঈদে নতুন সিরিজ নিয়ে আসছেন এই নির্মাতা ও অভিনেতা।

তাদের ‘মাহিন’ সিরিজটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। কিন্তু আসছে ঈদের জন্য এই সিরিজ আর করবেন না নির্মাতা। এই সিরিজের পরিবর্তে নির্মাণ হচ্ছে ‘তালমিছরি, না হাওয়াই মিঠাই’ শিরোনামের নতুন একটি সিরিজ। এটিও বরাবরের মত থাকছে সাত পর্বে।

কয়েকদিন ধরেই কক্সবাজারে নাটকটির শুটিং হচ্ছে। এই সিরিজের গল্পে দেখা যাবে, মোশাররফ করিমের এক পা বড়, এক পা ছোট। দীর্ঘদিন পর তিনি দেশে ফিরেন বিয়ে করার জন্য। দেশে এসে তার পরিচয় হয় তিশার সঙ্গে। তাদের দুজনের সম্পর্ক হয়। সেই সম্পর্ককে মোশাররফ ভাবেন প্রেম। আসলেই কি তাই?

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘সেটি জানার জন্য দর্শকদের নাটকটি দেখতে হবে। মোশাররফ-তিশা ছাড়াও এই নাটকে আরও অভিনয় করছেন জুঁই করিম, প্রাণ রায়, আরফান আহমেদ, আহসান কবির ও রিমু।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি