ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঐশ্বরিয়াকে ‘অ্যাশ’ ডাকায় ক্ষেপে গেলেন জয়া (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮, ২৮ সেপ্টেম্বর ২০১৯

তারকাদের দেখলেই ঝলসে ওঠে পাপারাতজির ক্যামেরা। বিশেষ করে বলিউডে এটি খুব বেশি প্রচলিত। যেখানেই বলিউড স্টার সেখানেই ক্যামেরার আলো। ঐশ্বরিয়া থেকে শাহরুখ, সালমান খান থেকে কারিনা, বলিউড অভিনেতাদের দেখলেই ঝলসে ওঠে তাদের ফ্ল্যাশ। কিন্তু মাঝে মাঝে সেলিব্রেটিদের তোপের মুখে পড়েন পাপারাতজিরাও। সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে ঐশ্বরিয়ার বেলায়।

সাবেক এই বিশ্ব সুন্দরীকে দেখে পাপারাতজিরা ‘অ্যাশ’ বলে ডাকায় ক্ষেপে গেলেন তার শাশুড়ি জয়া বচ্চন। আর সেই ভিডিও আবার প্রকাশ পেয়েছে বিভিন্ন সোশ্যাল সাইডে। যা প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

পাপারাতজিকে ধমকানোর ঘটনা জয়ার বেলায় নতুন কিছু নয়। এর আগেও তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন। শুধু অভিষেক বচ্চন, জয়া বচ্চন নন, পাপারাতজির ব্যবহার দেখে মাঝেমধ্যে মেজাজ হারান বলিউডের অনেক তারকা।

সম্প্রতি তৈমুরের অত্যধিক ছবি তোলায়, পাপারাতজির উপর ক্ষেপে যান সাইফ আলি খান। বার বার তৈমুরের ছবি তোলায়, বাচ্চা অন্ধ হয়ে যাবে বলে পাপরাতজিকে ধমক দেন সাইফ। সেই ভিডিও প্রকাশ্যে আসার পরও তা ভাইরাল হয়ে যায়।

ঐশ্বরিয়া ও জয়ার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ঐশ্বরিয়া এবং জয়া বচ্চন এক সঙ্গে যাচ্ছিলেন। যেখানে পাপরাতজিকে রীতিমতো নির্দেশ দিয়ে জয়া বচ্চন বলেন, ঐশ্বর্য বলে ডাকুন, ‘অ্যাশ’ বলে ডাকবেন না। ঐশ্বর্য কি আপনার স্কুলের বন্ধু যে ‘অ্যাশ’ বলে ডাকছেন? পাপারাতজির উপর এভাবেই মেজাজ হারান জয়া বচ্চন।

তবে শুধু জয়া নন, ঐশ্বরিয়াকে ‘অ্যাশ’ বলায় ক্ষেপে যান অভিষেক বচ্চনও। তার স্ত্রীর নাম ঐশ্বর্য, ‘অ্যাশ’ নয় বলে স্পষ্ট জানান জুনিয়র বচ্চন।

সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি