ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ঐশ্বরিয়ার জন্য নাওয়া-খাওয়া বন্ধ অভিষেকের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৩, ২৭ অক্টোবর ২০১৮

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার প্রতি স্বামী অভিষেক বচ্চনের প্রেমের কোনো ঘাটতি নেই। আরাধ্যকে নিয়ে সুখী পরিবার তাদের। তবে আজ ভারতীয় সংবাদ মাধ্যমে যে খবর ফলাও করে প্রচার হলো তাকে অনেকেই ধারণা করছেন বচ্চন পরিবারে নিশ্চয়েই কোনো সমস্যা আছে।

আজ শনিবার গোটা দিন নাকি ঐশ্বর্যর জন্য না খেয়ে রয়েছেন অভিষেক বচ্চন। পানি স্পর্শও নাকি করেননি। হ্যাঁ ঠিকই শুনছেন। তাহলে কি কোনো সমস্যা?

না, তেমনটা এক্কেবারেই নয়। আজ (শনিবার) যে করবা চৌথ। এই দিন স্বামীর মঙ্গল কামনায় স্ত্রীরা করবা চৌথের ব্রত পালন করেন। ভাবছেন তো তাতে অভিষেক কেন উপবাস করে রয়েছেন?

উপবাস তো করার কথা ঐশ্বর্যর। হ্যাঁ তা ঠিক। ঐশ্বর্য উপবাস করছেন বৈকি। অভিষেক যদিও এসবে বিশ্বাস করেন না। তবুও স্ত্রী জন্য তিনিও দিনভর উপবাস করে রয়েছেন। তাঁর কথায়, শুধু নারীরই বা কেন স্বামীর মঙ্গল কামনায় উপোস করে থাকবেন। একই দায়িত্ব পুরুষদেরও বর্তায়। তাই স্ত্রী ঐশ্বর্যর মঙ্গল কামনায় শনিবার সকাল থেকে খাওয়া দাওয়া বন্ধ করেছেন জুনিয়ার বচ্চনও। এমনকি তিনি জলস্পর্শও করেননি।

একথা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে অভিষেক লিখেছেন, `নারীদের জন্য করবা চৌথের শুভেচ্ছা রইল। দায়িত্ববান পুরুষ হিসাবে কে কে তাঁদের স্ত্রীয়ের জন্য করবা চৌথের ব্রত পালন করছেন? আমি কিন্তু করবা চৌথের ব্রত রেখেছি। `

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি