ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ঐশ্বরিয়ার জন্য প্রিয়াঙ্কাকে চরম অপমান?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০২, ৩০ আগস্ট ২০১৮

ঐশ্বরিয়া রাই বচ্চন ‘যোধা আকবর’-এর জন্য সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন।কিন্তু, ঐশ্বরিয়াকে পিছনে ফেলে সেবার সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নেন প্রিয়াঙ্কা চোপড়া।   

সেরা অভিনেত্রী বিভাগে ‘ফ্যাশন’ এবং ‘দোস্তানা’-র জন্য মনোনয়ন পেয়েছিলেন পিগি। কিন্তু, ঐশ্বরিয়াকে পিছনে ফেলে প্রিয়াঙ্কা কীভাবে সেরা অভিনেত্রীর শিরোপা যেতেন তা নিয়ে প্রশ্ন তোলেন পরিচালক আশুতোষ গোয়াড়িকর।   

প্রিয়াঙ্কা সেরা অভিনেত্রীর পুরষ্কার নেওয়ার পর মঞ্চে ওঠেন পরিচালক আশুতোষ। পুরষ্কার নেওয়ার পর পরই তিনি বলেন, প্রিয়াঙ্কা সেরা অভিনেত্রীর পুরষ্কার জিতেছেন, এর জন্য তিনি খুশি।  

প্রিয়াঙ্কাকে ভালবাসেন তিনি। কিন্তু, ঐশ্বরিয়া থাকতে প্রিয়াঙ্কা কীভাবে সেরা অভিনেত্রীর পুরষ্কার পেলেন, তা দেখে চমকে গিয়েছেন তিনি। শুধু তাই নয়, জয়া বচ্চনও নাকি তাকে এই একই প্রশ্ন করেছিলেন।

আশুতোষ এর উত্তরে বলেন, প্রিয়াঙ্কার অক্লান্ত পরিশ্রমই তাকে সেরা অভিনেত্রীর শিরোপা এনে দিয়েছে।

যদিও ওইদিন আশুতোষ গোয়াড়িকরের মন্তব্যের কোনও উত্তর দেননি প্রিয়াঙ্কা। কিন্তু, ঘনিষ্ঠ মহলে তিনি নাকি সংশ্লিষ্ঠ পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।  

পাশাপাশি তিনি বলেন, ঐশ্বরিয়ার একটি সুন্দর মুখ রয়েছে। যার ফলে তার জন্য সবকিছু সহজ হয়ে যায়। আর প্রিয়াঙ্কার ওই কথা শোনার পর নাকি বিরক্তি প্রকাশ করেন রাই সুন্দরী। তবে এ বিষয়ে তিনি কখনও কোনও পাল্টা মন্তব্য করেননি।  

এদিকে বর্তমানে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। বিশাল ভরদ্বাজের সিনেমায়ও স্বাক্ষর করেছেন তিনি। আগামী বছর থেকে  ওই সিনেমার শুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা।  

অন্যদিকে ঐশ্বরিয়া ব্যস্ত ‘গুলাব জামুন’-এর শুটিংয়ে। দীর্ঘ ৮ বছর পর এই সিনেমার অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। যা নিয়ে রাই-এর ভক্তরা বেশ উচ্ছ্বসিত। 

কিন্তু, স্বামীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য এবং তার কেরিয়ার গ্রাফকে ঠেলে উপরের দিকে তোলার জন্য ঐশ্বরিয়া রাই বচ্চন নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় `না` করে দিয়েছেন। যা তার জীবনের অন্যতম বড় ভুল বলেই মনে করছে বি টাউনের একাংশ।  

যদিও এ বিষয়ে মুখ খোলেননি ঐশ্বরিয়া। ‘জজবা’, ‘সর্বজিত’, ‘ফান্নে খান’-এর পর ঐশ্বরিয়া ‘গুলাব জামুন’-ও কি ফ্লপ করবে, সেই সেই প্রশ্নই উঠতে শুরু করেছে বি টাউনের বিভিন্ন অংশে।

এমএইচ/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি