ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

ওএমএসের চাল অবৈধভাবে বিক্রির, আটক ২(ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৭, ৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০৯:৪৯, ৯ সেপ্টেম্বর ২০১৮

 

ওএমএসের চাল অবৈধভাবে বিক্রির অভিযোগে খাদ্য অধিদপ্তরের ব্যবস্থাপক হুমায়ুন কবীর-সহ ২জনকে আটক করেছে র‌্যাব। একইসাথে রাজধানীর তেজগাঁও খাদ্য গুদাম থেকে পাচারকালে ৮ ট্রাক আটা জব্দ করা হয়। র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, রাজধানী-সহ দেশের বিভিন্ন স্থানে ওএমএসের চাল বিক্রি করছে অসাধু ব্যবসায়ীরা।

রাজধানী তেজগাঁওয়ের সিএসডি খাদ্য গুদাম। যেখান থেকে প্রতিদিন ঢাকার ১৪১ টি স্থানে খোলা বাজারে বিক্রির জন্য চাল ও আটা সরবরাহ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে রাতে সিএসডি খাদ্য গুদামে অভিযান চালায় র‌্যাব।

সেসময় শ্রীমঙ্গল, চুয়াডাঙ্গা এবং গাজীপুরের উদ্দেশ্যে বের হওয়া ৩ টি ট্রাক হাতেনাতে জব্দ করে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয় খাদ্য অধিদপ্তরের ব্যবস্থাপক হুমায়ুন কবীর ও গুদামের তত্ত্বাবধায়ক মনিয়ার হোসেনকে।

এর আগে শনিবার সকালে সিএসডি খাদ্য গুদাম থেকে কয়েক ট্রাক চাল ও আটা রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেটে চলে গেছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে গিয়ে দেখা যায় খাদ্য অধিদপ্তরের লোগো সংবলিত কয়েক হাজার চাল ও আটার বস্তা।

র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, এসব চাল-আটার বস্তা কোন অবস্থাতেই বাজারে থাকার কথা নয়। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি