ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

ওবায়দুল কাদেরকে দেখতে যাচ্ছেন রাষ্ট্রপতি

প্রকাশিত : ১৫:২৪, ৩ মার্চ ২০১৯ | আপডেট: ১৫:২৬, ৩ মার্চ ২০১৯

গুরুতর অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে যাচ্ছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

আজ রোববার বিকেল চারটায় দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ওবায়দুল কাদেরকে দেখতে যাবেন বলে জানা গেছে।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত নয়, এ অবস্থায় তাকে বিদেশ নেওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক সৈয়দ আলী আহসান।

আজ রোববার দুপুরের দিকে সেতুমন্ত্রীর সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে গিয়ে তিনি একথা বলেন।

তবে এর আগে বিএসএমএমইউ প্রো-ভিসি মো শহীদুল্লাহ সিকদার বলেছেন, ‘উনার অবস্থা ক্রিটিক্যাল। আমরা তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়ার চেষ্টা করছি। তার পরিবার ও প্রধানমন্ত্রী চাইলে তাকে বিদেশে পাঠানো যেতে পারে।’

এর আগে হৃদরোগে আক্রান্ত ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালে সেতুমন্ত্রীকে দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের একথা জানান।

সেতুমন্ত্রীর ভাতিজা তমালও জানান, বিকেলের মধ্যে ওবায়দুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়া হবে। সেই প্রস্তুতি চলছে। সেই লক্ষ্যে ওবায়দুল কাদেরের স্ত্রী প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য, আজ সকাল ৭টা ৩০ মিনিটে বুকে ব্যথা অনুভব করলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে এনজিওগ্রাম শেষে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে বলে জানা গেছে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি