ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ওয়েব সিরিজে তৌকীর আহমেদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৮, ৩ সেপ্টেম্বর ২০১৯

তৌকীর আহমেদ। অভিনেতা, নির্মাতা ও নাট্যকার। মঞ্চ, টিভি নাটক এবং চলচ্চিত্রে তার অভিনয় সমান জনপ্রিয়। এবার এই জনপ্রিয় তারকা প্রথমবার অভিনয় করছেন ওয়েব সিরিজে। নাম ‘ব্ল্যাকমেইল’। এটি পরিচালনা করছেন আর বি প্রীতম।

ওয়েব সিরিজটিতে তৌকীর আহমেদ একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন। সেই অফিসারের বাড়িতে একটি খুনের ঘটনা নিয়েই এর গল্প তৈরি করা হয়েছে।

এ প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, ‘এটির গল্প এবং আমার চরিত্রটি নিয়ে পরিচালক এর আগে আমার মুখোমুখি হয়েছিলেন। সব কিছু জেনে আমি এতে অভিনয়ে সম্মত হই। আশা করছি কাজটি উপভোগ্য হবে।’

উল্লেখ্য, গত ঈদে তৌকীর আহমেদ পরিচালিত তিনটি নাটক টিভিতে প্রচার হয়েছে। যেগুলো দর্শক মহলে বেশ সমাদৃত হয়েছে। পরিচালনার পাশাপাশি এগুলোতে অভিনয়ও করেছিলেন তিনি।

এছাড়া তার অভিনীত মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

অভিনয় ব্যস্ততার পাশাপাশি নতুন সিনেমা নির্মাণের প্রস্তুতিও নিচ্ছেন এ অভিনেতা। গত ফেব্রুয়ারিতে তার পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটি মুক্তি পায়।

অন্যদিকে ২০১৬ সালে কবি জীবনানন্দ দাশকে নিয়ে একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন তৌকীর। কিন্তু প্রযোজকের অভাবে সিনেমাটি এখনও নির্মাণ করতে পারেননি তিনি। তবে শিগগিরই এটি নিয়েও কার্যক্রম শুরু করবেন বলে জানিয়েছেন।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি