ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কবে শুরু হচ্ছে অভিষেক-ঐশ্বর্যের নতুন ছবির শুটিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩০, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৯:০২, ১৯ সেপ্টেম্বর ২০১৮

বিয়ে করে গাটছাড়া বেধেছেন বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাই ও সুপারস্টার অভিষেক বচ্চন। তাদের ঘরে এসেছে সন্তান। নাম আরাধ্য। তাঁকে নিয়ে ঐশ্বরিয়ার সুখময় সময় কেটেছে এতোদিন। যে কারণে সিনেমায় অনিমিত হয়ে পড়েন সাবেক এই বিশ্বসুন্দরী।

বিয়ের আগে একসঙ্গে একাধিক ছবি করেছেন ঐশ্বরিয়া-অভিষেক। তবে এক গত আট বছরে তারা কোনো ছবি করেন নি।

আবারও বড়পর্দায় জুটি হয়ে ফিরছেন অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই। এই রিয়েল লাইফের জুটিকে রিল লাইফে দেখা গিয়েছিল ‌‌’রাবণ’ সিনেমায়।

মণিরত্নম পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল ২০১০ সালে। এবার তাদের দেখা যাবে ‘গুলাব জামুন’ ছবিতে। এটি প্রযোজনা করবেন অনুরাগ কাশ্যপ।

যদিও তাদের আবার একসঙ্গে সিনেমায় ফেরার খবর আগেই রটে গিয়েছিল সংবাদ মাধ্যমে। তবে বিস্তারিত কিছু জানা যায়নি তখন। বলা হয়েছিল পরবর্তীতে ছবি সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

এদিকে আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও জানা গেছে, ২০১৯ সালের জুন অথবা জুলাই মাসের দিকে ‘গুলাব জামুন’ছবির শুটিং শুরু হবে।

ভারতীয় গণমাধ্যম বলছে, অভিষেক ও ঐশ্বরিয়া ছবিটিতে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তারা এখন নিজেদের বেশকিছু কাজে ব্যস্ত আছেন। আশা করছি তাদের সব কাজ শেষ হওয়ার পর ২০১৯ সালের জুন-জুলাই মাসে শুটিং শুরু করতে পারব।

ছবিটি পরিচালনা করবেন সরভেষ মারওয়া। পরিচালক খুব শিগগিরই সিনেমাটি নিয়ে সব পরিকল্পনার কথা প্রকাশ করবেন বলে জানা গেছে। সূত্রটি আরও জানিয়েছে, ‌‌শুটিং স্পট রেকি আর শিডিউল চূড়ান্ত করার কাজ এরইমধ্যে শুরু হয়ে গেছে। তিন মাস মুম্বাইয়ে ছবির শুটিং হবে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি