ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

করণের গোপন খবর জানতেন একমাত্র দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৯, ২১ অক্টোবর ২০১৮

২০১৭ সালের ৭ ফেব্রুয়ারি। সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের জন্ম হয় করণ জোহরের। কিন্তু এই সন্তানদের কথা গোপন রেখেছিলেন করণ। কেউ জানতেন না সন্তান যশ ও রুহির কথা। এমনকি মা হিরো জোহর বা ভাই শাহরুখ খানও তার পিতৃত্বের পরিকল্পনা নিয়ে কিছুই জানতেন না। শুধু জানতেন একজন। আর সে হচ্ছেন দীপিকা পাড়ুকোন। তিনি করণ জোহরের সিক্রেট লুকিয়ে রাখার পার্টনার। ছেচল্লিশ বছরের এই চিত্রপরিচালকের বাবা হওয়ার পরিকল্পনাটি প্রথমে একমাত্র দীপিকাই জানতেন।

করণ যখন সন্তানদের আগমনবার্তা ঘোষণা করেন তার অনেক আগেই বিষয়টি নিয়ে দীপিকার সঙ্গে  কথা হয় তার। এইসব ঘটনার কথা জানা যাবে কফি উইথ করণ সিক্স এর প্রথম এপিসোডে।

গত বছর যখনই খবর আসে যে- করণ তার সদ্যোজাত দুই সন্তানকে বাড়ি নিয়ে যাবেন, সঙ্গে সঙ্গে দীপিকা তাকে ফোন করেন। ইমোশনাল হয়ে গিয়ে করণ সে কথা আর ধরে রাখতে পারেননি।

দীপিকাও বন্ধুত্বের মর্যাদা দিয়েছেন। তিনি বেশ কিছু মাস খবরটি গোপনে নিজের কাছে সুরক্ষিত অবস্থায় রেখে দেন। কেউ তা জানতে পারেননি।

করণ জানান, তার মা হিরো জোহর বা ভাই শাহরুখ খানও তার পিতৃত্বের পরিকল্পনা নিয়ে কিছুই জানতেন না। একমাত্র দীপিকাই পুরোটা জানতেন, কিন্তু তিনি নিজের কথা রেখেছেন। কাউকে কিছু জানতে দেননি।

আজ রোবিবার। কফি উইথ করণের আজকের এপিসোডে আলিয়া ভাটের সঙ্গে থাকবেন দীপিকা পাড়ুকোন। আগের সিজনেও দীপিকা ও আলিয়াকে কফি কাউচে দেখা গিয়েছিল।

সূত্র : এনডিটিভি

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি