ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

করোনায় আমেরিকা প্রবাসী চিকিৎসকের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৬, ১৪ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৬:৫৬, ১৪ ডিসেম্বর ২০২০

টানা দুই সপ্তাহ চিকিৎসাধীন থেকে অবশেষে করোনা ভাইরাসের কাছে হার মানলেন অধ্যাপক ডা. তৌফিকুল আলম ভূঁইয়া (৬৫) নামে এক আমেরিকা প্রবাসী। বাংলাদেশ সময় আজ ভোরে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে তার মৃত্যু হয়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুম ডা. তৌফিকুল আলম ভূঁইয়ার বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপের অধুনা লুপ্ত নেমস্তি ইউনিয়নে (বর্তমান ভাসানচর)। তিনি প্রায় চার দশকের বেশি সময় ধরে সপরিবারে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। 

জানা যায়, তিনি সন্দ্বীপ ডেভেলপমেন্ট ফোরাম লিঃ এর সাবেক সভাপতি, মণিকোর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী সফিকুল ইসলাম ভূঁইয়া প্রকাশ ফুলমিয়া ইঞ্জিনিয়ার ও নাফিজা আলম ভূঁইয়ার একমাত্র ছেলে।

এ্যাপারাল প্লাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম যাহেদুল আলম সুমন বিষয়টি নিশ্চিত করে বলেন, অধ্যাপক ডা. তৌফিকুল আলম ভূঁইয়া সম্পর্কে আমার খালাতো ভাই। মহামারী করোনা আমাদের অনেক আপনজন কেড়ে নিয়েছে। তিনিও করোনার সঙ্গে দুই সপ্তাহ লড়াই করে মারা গেলেন। তার মৃত্যুতে আমেরিকায় বাংলাদেশ কমিউনিটি এবং নিজ এলাকা সন্দ্বীপে শোকের মাতম চলছে। একমাত্র সন্তানকে হারিয়ে তার বৃদ্ধ মা-বাবাও ভেঙ্গে পড়েছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি