ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

তামিম করোনা নেগেটিভ, স্বস্তিতে বরিশাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪০, ১৪ ডিসেম্বর ২০২০

শনিবার বেক্সিমকো ঢাকার বিপক্ষে ইনিংসের মাঝপথে হঠাৎ অসুস্থতার কথা জানান তামিম ইকবাল। জাতীয় দলের এই অভিজ্ঞ ওপেনার রোববার করোনা টেস্ট করান। রাতেই সেই রিপোর্ট পান তামিম, তাতে করোনা নেগেটিভ শনাক্ত হয়েছেন।

অধিনায়ক অসুস্থ হয়ে পড়ায় ফরচুন বরিশালের মাথায় হাত পড়েছিল। শেষ পর্যন্ত তাদের জন্য স্বস্তি হয়ে এলো তামিমের করোনা নেগেটিভ রিপোর্ট। 

রোববার সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তামিম। পরে তার নেগেটিভ রিপোর্টের খবর নিশ্চিত করেছে বরিশালের টিম ম্যানেজমেন্ট। ক্লাব কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, এখনও তামিমের শরীর দুর্বল। দুর্বলতা কাটাতে ওরস্যালাইন খাওয়ানো হয়েছে তাকে।

আজ সোমবার এলিমিনেটরে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ম্যাচে তামিমের খেলা নির্ভর করছে তার সিদ্ধান্তের ওপর। বেলা সাড়ে ১২টায় মুখোমুখি হবে দুই দল। 

এর আগে, শনিবার বেক্সিমকো ঢাকার বিপক্ষে লিগ পর্বের শেষ ম্যাচে ব্যাটিং করলেও ফিল্ডিং করতে পারেননি তামিম। অসুস্থ অনুভব করছিলেন। পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল টিম পর্যবেক্ষণ করে তাকে টিম হোটেলে আইসোলেশনে পাঠিয়ে দেয়।

কিছুক্ষণ পর ফেসবুক পোস্টে তামিম জানান, ‘শুক্রবার (১১ ডিসেম্বর) থেকেই তার শরীর একটু খারাপ ছিল। ঢাকার বিপক্ষে ব্যাটিং করে ড্রেসিংরুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচণ্ড দুর্বল অনুভব করছিলেন। বিসিবির মেডিকেল টিম পরীক্ষা করে তাকে দ্রুত জৈব সুরক্ষা বলয়ে ফিরে যাওয়ার পরামর্শ দেয়।’
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি