ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

করোনায় ব্রিটিশ বাংলাদেশীদের মৃত্যু বাড়ছে

সরওয়ার হোসেন, লন্ডন 

প্রকাশিত : ০৯:৫১, ১৯ এপ্রিল ২০২০ | আপডেট: ০৯:৫২, ১৯ এপ্রিল ২০২০

লন্ডনে অবস্থিত বাংলাদেশ হাইকমিশন- সংগৃহীত

লন্ডনে অবস্থিত বাংলাদেশ হাইকমিশন- সংগৃহীত

করোনা ভাইরাসে ব্রিটিশ বাংলাদেশীদের মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। এ পর্যন্ত শতাধিক ব্রিটিশ বাংলাদেশী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে বিভিন্ন সূত্রে জানা যায়। 

জানা যায়, ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটি ব্যক্তিত্ব রউফুল ইসলাম প্রাণঘাতি করোনায় ১৬ দিন আগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। গত শুক্রবার স্থানীয় সময় রাত ১০টায় লন্ডনের কুইন্স হাসপাতালে মারা যান তিনি। রউফুল ইসলাম সিলেটের বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালের ভূমি দাতা ও হাসপাতালের পরিচালনা পরিষদের ভাইস চেয়ারম্যান। তার গ্রামের বাড়ি বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরাতে। 

করোনা ভাইরাসে আক্রান্ত মারা গেছেন বার্মিংহামের স্মলহীথ সুবাহানাল্লাহ মসজিদের মুয়াজ্জিন ও  আলা উদ্দিন (৬২)। তিনি গত ১৬ এপ্রিল বৃহস্পতিবার মারা যান। তারও গ্রামের বাড়ি সিলেটে। একই দিনে লন্ডনের রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ইতালিয়ান বাংলাদেশী মো. শাহজাহান আলী। 

এদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন কুইন্সপার্ক বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক চেয়ারম্যান আলতু মিয়া। তিনি ১৫ এপ্রিল প্যাডিংটন হাসপাতালে মারা যান। তার গ্রামের বাড়ী সিলেটের ওসমানী নগর থানার উমর পুর ইউনিয়নের হামতন পুর গ্রামে। 

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি