ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

কলকাতার রাজ সিলেটে, যাচ্ছেন পূজা চেরীও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ১৩ সেপ্টেম্বর ২০১৮

২০০৯ সালে কলকাতায় মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর সিনেমা ‘প্রেম আমার। পশ্চিমবঙ্গের সোহম-পায়েল সরকার মূলত এ সিনেমাটি দিয়েই নায়ক-নায়িকা হিসেবে টালিউডে প্রতিষ্ঠা পান। বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা পায় সিনেমাটি। এখন সিনেমাটির সিকুয়েল নির্মাণ করা হচ্ছে। এটি প্রযোজনা করছেন পরিচালক রাজ চক্রবর্তী নিজেই। তার তত্ত্বাবধানে এটি পরিচালনা করছেন বিদুলা ভট্টাচার্য। আর এতে অভিনয় করছেন বাংলাদেশের পূজা চেরী ও কলকাতার অদ্রিত।

আর এ জন্য কলকাতার প্রযোজক রাজ চক্রবর্তী আর পরিচালক বিদুলা ভট্টাচার্য গত এক সপ্তাহ ধরে শুটিং ইউনিট নিয়ে অবস্থান করছেন সিলেটে। উদ্দেশ্য নতুন সিনেমা ‘প্রেম আমার- ২’-এর শুটিং। তবে নায়িকা পূজা চেরী এখনও ঢাকায় রয়েছেন। ব্যস্ত আছেন আরেক সিনেমা ‘দহন’ নিয়ে।

গত ও চলতি বছর সিনেমাটির প্রায় ৫০ শতাংশ কাজ হয়েছিল। বাকি দৃশ্যধারণের জন্য পরিচালক-প্রযোজক শুটিং ইউনিট নিয়ে এখন সিলেটে অবস্থান করছেন।

এ বিষয়ে সিনেমাটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, রাজ চক্রবর্তী ও তার টিম এখন সিলেটে অবস্থান করছেন। তিনি একটু আগেভাগেই এসেছেন। কারণ লোকেশনটা তারা ঠিক করছেন। এ সপ্তাহের মধ্যেই সব চূড়ান্ত হবে। এরপর চেরী ঢাকা থেকে সিলেট যাবেন।

জাজের কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘বর্তমানে ঢাকায় ‘দহন’ সিনেমার গানের কাজ চলছে। এটি শেষ হবে আজ। এরপর ‘প্রেম আমার-২’-এর কাজে সিলেট যাবে চেরী।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি