ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কলকাতায় নুসরাতের বিবাহোত্তর সংবর্ধনা আজ

প্রকাশিত : ১৫:৪৫, ৪ জুলাই ২০১৯ | আপডেট: ১২:০৯, ৫ জুলাই ২০১৯

গতমাসেই বিয়ে হয়েছে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের। ১৯ জুন পশ্চিমবঙ্গের বসিরহাটের এই সংসদ সদস্য বিয়ে করেন নিখিল জৈনকে। তুরস্কের বন্দর শহর বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাংকায়া’ হোটেলে তাদের বিয়ের জমকালো অনুষ্ঠান হয়। আজ হচ্ছে বিবাহোত্তর সংবর্ধনা। কলকাতার একটি পাঁচতারকা হোটেলে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

জমকালো এ আয়োজনে আমন্ত্রণ জানানো হয়েছে বলিউড, টালিউডের জনপ্রিয় সব তারকাকে। সেই সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছে রাজনীতি, বাণিজ্যসহ সব ক্ষেত্রের সেলিব্রেটিকে।

এদিকে আজ ইস্কনের আমন্ত্রণে রথযাত্রার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নুসরাত জাহান। তার সঙ্গে উপস্থিত ছিলেন তার স্বামী নিখিল জৈন।

কলকাতায় নুসরাতের রথযাত্রার উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বোধনের সময় এদিন মুখ্যমন্ত্রীর পাশেই দেখা যায় নুসরাতকে। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। স্ত্রী ও ছেলেকে সঙ্গে নিয়ে সেখানে যান সোহম। এ সময় নুসরাতকে দেখা যায় ট্রাডিশনাল শাড়ি, গলায় মঙ্গলসূত্র, মাথায় সিঁদুর, হাতে চূড়া ও মেহেন্দিতে রাঙা অবস্থায়।

নব বিবাহিত বধূর বেশে অনুষ্ঠানে উপস্থিত অভিনেত্রী বলেন, ‘ইস্কনের পক্ষ থেকে আমাকে এখানে আমন্ত্রণ জানানো হয়েছে। সেজন্য আমি ভীষণ খুশি। এটা আমার সৌভাগ্য। পশ্চিমবঙ্গে আমরা সব সময় জাতি ভেদাভেদ নির্বিশেষে সমস্ত উৎসব পালন করি। বাংলা সম্প্রীতির প্রতীক। আগামী দিনেও আমরা এভাবেই জাতি ভেদাভেদ ভুলে যেন সমস্ত উৎসব পালন করি সেই প্রার্থনাই করবো।’

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি