ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামে সিএনজি চালক ও মালিক সমিতির স্মারকলিপি প্রদান

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫০, ১২ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২১:৫১, ১২ সেপ্টেম্বর ২০২১

কুড়িগ্রাম-চিলমারী সড়কে পরিবেশবান্ধব গ্যাস চালিত সিএনজি চালানোয় বাঁধা প্রদান করায় অনুমতি চেয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন সিএনজি চালক ও মালিক সমিতি। রোববার দুপুরে সিএনজি চালক ও মালিকগণ জেলা প্রশাসক বরাবর এ স্মারকলিপি প্রদান করে।

জানা গেছে, এই সড়কে ডিজেল চালিত জেএস ও মাহেন্দ্র চলাচল করলেও কিছুদিন থেকে গ্যাসচালিত সিএনজি চলাচল শুরু করে। এতে জেএস ও মাহেন্দ্র মালিক সমিতি বাঁধা প্রদান করলে তারা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমবেত হয়ে এই স্মারকলিপি প্রদান করেন। 

জেলা অটোরিক্সা ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. বিজয় চৌধুরী জানান, বেকার সমস্যা সমাধানে আমরা ধার-দেনা করে গ্যাস চালিত সিএনজি কিনে তা চালিয়ে জীবিকা-নির্বাহ করে আসছি। এ অবস্থায় জেএস ও মাহেন্দ্র মালিক সমিতি বাঁধা প্রদান করে আসছে। আমরা নির্বিঘ্নে কুড়িগ্রাম-চিলমারী সড়কে সিএনজি চালানোর অনুমতি চেয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে।

এ ব্যাপারে ট্রাফিক সার্জেন্ট জাহিদ সারোয়ার জানান, দুই মালিক সমিতি মুখোমুখি অবস্থান নেয়ায় আমরা কুড়িগ্রাম-চিলমারী সড়কে আপাতত সিএনজি চালক ও মালিক সমিতিকে গাড়ি চালানো বন্ধ রাখতে বলা হয়েছে। সেই সাথে তাদেরকে রেজিস্ট্রেশনসহ জেলা প্রশাসকের অনুমতি নিয়ে চলাচল করতে বলা হয়েছে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি