ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কে হবেন লাক্স সুপারস্টার ২০১৮!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২০, ১০ মে ২০১৮

সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন, নাকি নাবিলা আফরোজ। এদের মধ্যে কে হচ্ছেন লাক্স সুপারস্টার ২০১৮! শেষ মুহূর্তে সবার মনে এই একটাই প্রশ্ন। 

তবে অপেক্ষার পালা শেষ হচ্ছে। আগামী শুক্রবার, ১১ মে রাত সাড়ে ৭টায় হতে যাচ্ছে লাক্স সুপারস্টারের জমকালো গ্র্যান্ড ফিনালে। ওইদিন জানা যাবে বিজয়ীর নাম।

গ্র্যান্ডফিনালে দেশসেরা পাঁচ প্রতিযোগী সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা আফরোজ।
প্রতিভা, আত্মবিশ্বাস, দৃঢ়তা, পরিশ্রম ও প্রত্যয়—সবকিছু নিয়েই একজন নারী। নবম আসর এ বছরের ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। সারা দেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেওয়া হয় সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা আফরোজকে। গত পাঁচ মাসে ফটোশুট, অভিনয়, নাচ, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাঁদের অদেখা প্রতিভাগুলোকে।

উল্লেখ্য, লাক্স সুপারস্টারের নবম আসরের জাঁকজমকপূর্ণ গ্র্যান্ডফিনালে সরাসরি সম্প্রচারিত হবে চ্যানেল আইয়ের পর্দায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায়। দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় প্রতিযোগিতা ‘লাক্স সুপারস্টার’ অনুষ্ঠিত হয় লাক্স ও চ্যানেল আইয়ের যৌথ আয়োজনে।

এছাড়া লাক্স সুপারস্টারের এবারের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে থাকছে চমক। প্রথমবার একই মঞ্চে পারফর্ম করবেন সাবেক তিন লাক্স সুপারস্টার। তারা হচ্ছেন মিম, মেহজাবীন ও মম। আরও থাকছে এই সিজনের তিন বিচারক সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভর পারফর্মেন্স।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি