ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

সালমানের মায়ের সঙ্গে ক্যাটরিনার ছবি

কেন ডিলিট করলেন অর্পিতা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ২ সেপ্টেম্বর ২০১৮

 

ক্যাটরিনা কাইফ ও সালমান খান সম্প্রতি ‘ভারত’ সিনেমার শুটিং করতে মাল্টা গিয়েছিলেন। ওই সময় সালমানের মা সালমা খানও কিছুদিনের জন্য মাল্টা গিয়েছিলেন। সালমান তার মায়ের সঙ্গে কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

এরইমধ্যে ক্যাটরিনাও সালমা খানের সঙ্গে একটা ছবি তুলেছিলেন। ওই ছবি সালমানের বোন অর্পিতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। কিন্তু পরে ওই ছবি সরিয়ে নেওয়া হয়। তবে এমনটা কেন হল তা জানা যায়নি। এবার অর্পিতার স্বামী এর কারণ জানালেন।

এই ছবি ‘ভারত’ সিনেমার সেটে তোলা হয়েছিল। ছবিতে ক্যাটরিনা সালমানের মাকে জড়িয়ে ধরে থাকতে দেখা গিয়েছিল। ওই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই বিভিন্ন মন্তব্য শুরু হয়। ক্যাটরিনাকে ট্রোলও করেন কেউ কেউ। ‘শাশুড়ি-বউমা’ মন্তব্য পর্যন্ত করে বসেন অনেকে। আসলে কেউ কেউ এই ছবির মধ্যে সালমান ও ক্যাটরিনার মধ্যে নতুন করে সম্পর্ক তৈরি হওয়ার ইঙ্গিত খুঁজতে শুরু করেন। এরপর অর্পিতা এই ছবি সরিয়ে দেন।

সম্প্রতি অর্পিতার স্বামী আয়ূষ এ ব্যাপারে এক প্রশ্নের উত্তরে বলেছেন, ‘জানি না, কেন ছবিটা ডিলিট করা হয়েছে। খুব ভালো ছবি ওটা। আমিও দেখেছি। আসলে ওটা সেটে তোলা ছবি। তাই কোনও ভুল বার্তা যাতে না ছড়ায় সেজন্যই হয়ত ডিলিট করা হয়েছে। কিন্তু ওটা খুব ভালো ছবি ছিল।’

সূত্র : এবিপি আনন্দ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি