ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কেনো ইতালিতে বিয়ে, সেই রহস্য ফাঁস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৬, ১৩ ডিসেম্বর ২০১৭

বসন্তের উত্তাল হাওয়ায় দুলছেন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি। মহাকাব্যিক বিয়ের মধ্য দিয়ে আনুশকা শর্মা হয়ে গেলেন কোহলি আনুশকা শর্মা। আয়োজনটা ছিলো ছোট। তবে জাঁকজমকের কমতি ছিলো না একটুও। পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে বিয়ে। যেখানে উপস্থিত ছিলেন খুব কাছের কয়েকজন মানুষ। বিরুষ্কাদের বিয়ের ছবি ও ভিডিও দেখে বোঝা গেছে অনেকদিন ধরেই এই আয়োজন চলছিলো। কিন্তু তা সত্ত্বেও কেন এই গোপনীয়তা? কার কথায় ইতালিতে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন বিরুষ্কা? এবার সেই গোপন রহস্য প্রকাশ্যে এসেছে।

বলিউড থেকে প্রকাশ পেয়েছে, আদিত্য চোপড়ার কথাতেই নাকি ইতালিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন আনুশকা ও বিরাট। বলাই বাহুল্য, আদিত্যকে খুব মানেন আনুশকা শর্মা। অভিভাবক হিসাবে তাঁকে খুব শ্রদ্ধা করেন। যশরাজ ফিল্মসের হাত ধরেই পরিচিতি পেয়েছেন আনুশকা। সেক্ষেত্রে আদিত্য চোপড়ার প্রতিটি কথা, পরামর্শ মেনে চলেন আনুশকা। আর তাই আদিত্যের কথা মতোই ইতালিতে বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। তবে ইতালির তাসকানি দেখার পর দ্বিতীয় বিকল্প ভাবেননি আনুশকা।

প্রসঙ্গত ইতালিতেই বিয়ে হয়েছিল আদিত্য-রানির। তাছাড়া পাপারাত্জিদের বিড়ম্বনা এড়াতেই ইতালিতে বিয়ে করেছেন তাঁরা। তা না হলে, নেটিজেনরা বিয়ের নানা খুঁত ধরতেও ছাড়তেন না।

সূত্র : জি নিউজ

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি