ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

‘কোহলি কোহলি’ কোরাসে আনুশকাকে অভিবাদন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪২, ৬ সেপ্টেম্বর ২০১৮

আনুশকার সঙ্গী হয়ে বিরাট সেলিব্রেটি হয়েছেন নাকি, বিরাটকে বিয়ে করে আনুশকার জনপ্রিয়তা বেড়েছে, এটি নিয়ে বিতর্ক হতেই পারে। তবে দু’জন দু’জনের কারণে সম্মানিত হচ্ছেন বিভিন্ন খানে। এরই প্রমাণ তাঁরা দুজনেই পেয়েছেন।

গত রোববার ‘সুই ধাগা’ ছবির প্রচারে জয়পুরের বিবেকানন্দ গ্লোবাল ইউনিভার্সিটি-তে এসেছিলেন বিরাট-পত্নী আনুশকা এবং তাঁর ‘নায়ক’বরুণ ধাওয়ান। সবে মঞ্চে উঠে হাতে মাইকটা কেবলই ধরেছেন, পড়ুয়াদের কোরাসে গমগম করে উঠল গোটা চত্বর।

কোহলি কোহলি চিত্কার, কী-ই বা আর করবেন আনশকা! হাসলেন, তারপর বললেন, “জি হা, সবকো উনসে (বিরাট কোহলি) প্রেম হ্যায়। মুঝে ভি হ্যায়। সবকো উনকি ইয়াদ আ রাহা হ্যায়, মুঝে ভি আ রাহা হ্যায়”।

এতে কি আর কাজ হয়? ক্যাম্পাস ভর্তি পড়ুয়াদের কোহলি প্রেম আটকায় এমন সাধ্য কার আছে? আর সঙ্গে যদি তালে তাল মেলান বরুণ ধাওয়ান, তাহলে তো আর কথাই নেই। এরপর যা হল, আনুশকা বলতে বাধ্য হলেন, আমরা ছবির প্রচারে এসেছি। চলুন আপনাদের দেখাই আমাদের ছবির (সুই ধাগা) গান।

প্রসঙ্গত, বিরাটের এবারের ইংল্যান্ড সফরে সঙ্গে ছিলেন আনুশকাও। দর্শক স্থানে বসে দেখেছেন বিরাট শাসন। ইংল্যান্ডে বিরাটের শতরানের সাক্ষীও থেকেছেন তিনি। তারপর নিজের ছবির কাজে দেশে ফিরে এসেছেন। এখন চুটিয়ে প্রচার করছেন আসন্ন ছবি ‘সুই ধাগা’-র। নাওয়া-খাওয়ার সময়ও নেই। ছবির প্রচারে বরুণ ধাওয়ানকে নিয়ে হিল্লি-দিল্লি করে বেরাচ্ছেন। ওদিকে বিরাটও নিজের ছাপ রেখে আসছেন ব্রিটিশ দেশে।

আগের সফর একেবারেই ভালো যায়নি তাঁর। তাই ভারত অধিনায়কের কাছে এবারের ইংল্যান্ড সফর ছিল একটা বিরাট চ্যালেঞ্জ। আর সেই পরীক্ষাও লেটার মার্কস নিয়ে পাশ করেছেন তিনি। পতৌদি সিরিজে বিরাট কোহলিই হলেন সর্বোচ্চ রানের মালিক। ঝুলিতে আছে দুটো শতরানও।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি